আমি ক্লাস ১১ তে পড়ি। এখন gf থাকার কি কোন অসুবিধা আছে? এটা প্রেম না। পার্থিব দিক হতে?? 
Share with your friends
Call

আমার মতে এখন gf না রাখা টাই ভালো আপনি ১১ ক্লাস এ পড়েন সামনে আপনার ১২ ক্লাস/হচপ/h.s.c পরীক্ষা এখন এই পরীক্ষাতে ভালো করতে চাইলে এই সব থেকে দূরে থাকুন এবং মন দিয়ে লেখা পড়া করুন। জিএফ থাকার কোন সুবিধা নাই। বরং অনেক অসুবিধা আছে।

Talk Doctor Online in Bissoy App
amirupu

Call

আমার মতে, এখানে ২ টা দিক আছে। ১ম ক্ষতিকর টা আগের উত্তরেই আছে।   ক্ষতিহবে যখন মেয়ে খারাপ হয়।কিন্তু ভাল হলে আপনার ভাল।সে মনে করেন আপনাকে উৎসাহ দিল। পড়ালেখা করতে সাহাজ্য করল। আমি আপনাকে আমার ঘটনা বলি, আমার ও কিন্তু gf আছে।ক্লাস ১১ হতে। তার সাথে ফ্রেন্ডশিপ হওয়ার পর দেখা গেল তার অনুপ্রেরণার জন্য আমি আজ এখানে। এখন বলতে পারেন অনুপ্রেরণা দানের জন্য অনেক লোক আছে। মেয়ের দরকার নেই। কিন্তু একটা মেয়ের অনুপ্রেরণা অনেক কিছু। ক্লাস ১২ তে গোল্ডেন আর বিদেশ এ আসা তারই অনুপ্রেরণায়। যদিও এখানে মা বাবা ও ফ্যামিলি ছিল। আবার এইযে ৩ হওয়া র পিছনেও কিন্তু তার অনুপ্রেরণা। খারাপ মেয়ে  হলে আপনার সর্বনাশ।কিন্তু ভাল হলে তো ভালই। এর জন্য ভাল মেয়েকেই পছন্দ করিয়েন।

Talk Doctor Online in Bissoy App

ছেলেদের জন‍্য ছেলে বন্ধু (Boy Friend) আর মেয়েদের জন‍্য মেয়ে বন্ধু (Girl Friend) থাকাটাই সর্বোত্তম। আপনি যেহেতু ছেলে, সেহেতু আপনি কিছু ভালো ছেলে বন্ধু তৈরী করে নিন।

ধন‍্যবাদ আপনাকে।
https://www.bissoy.com/772619/
Talk Doctor Online in Bissoy App