আমার ফেসবুক আইডি ডিজেবল হয়ে গেল,  আজ প্রায় ১১ দিন হয়ে গেল। আমি অটো ফলোয়ার মারছিলাম যার কারনে আইডিটা ৩ ঘন্টার মধ্যে ফেসলকে পরে যায়।  পরে আমি আমার একটা ২ এম্বির ফটো সাবমিট দিছিলাম। আমি এরপর প্রতিদিন আইডিতে ঢুকে ঢুকে দেখতে থাকলাম কিন্তু কোনো পরিবর্তন আসে নি। কিন্তু এরপর দুইদিন পর আইডিটাতে ঢুকে দেখি আমার আইডিটা ডিজেবল হয়ে গেছে।মানে ফেসলক চলে গেছে,  কিন্তু এখন ডিজেবল হয়ে গেছে।  তারপর আমার কোনো জ্বাতীয় পরিচয় পত্র নেই,  তাই আমি একটা ফেক কার্ড মেক করে সাবমিট করলাম। কিন্তু ২ দিন পরেও কোনো রিভিও আসে নি।  তাই আবার কার্ড সাবমিট দিলাম,  তাও আবার দুদিন অপেক্ষা করে কোনো রিভিউ পাই নি। তাই আজকে আবার ৪-৫ বার কার্ড সাবমিট দিছিলাম... কিন্তু আজ ১১ দিন হয়ে গেল,  তাও এখনো কোনো রিভিউ আসে নাই আমার ফেসবুক ইমেইল এ,  আমার আইডি কি আর ব্যাক পাবো না?… কোনো উপায় থাকলে বলেন। image


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

Revew na asar karon holo.Auto flower newar karone+fake id make kore up....Dicen tai+se khatre apni, pc diye apnar vai/boner etc,akta nid card real i'dr moto kore print niben.Tar por touch vpn diye singapur connect kore sumbt den ok.

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

Call

আপনি এই আইডিটি আর কিছুতেই ফেরত আনতে পারবেন না।রিভিউ হওয়া আইডি আর ফেরত পাওয়া যায় না।সুতরাং আপনি একটা নতুন করে অ্যাকাউন্ট খুলতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ