আমার ওয়েব সাইটের জন্য হোষ্টিং কিনব কিন্তু ভেবে পাচ্ছি না কোন কোম্পানির কাছ থেকে নিলে নিরাপদ বা সার্ভার স্পীড ভাল এবং কেমন খরচ কেউ জানালে খুব উপকৃত হতাম। 
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি এই ঠিকানায় যোগাযোগ করে দেখতে পারেন ৷  https://alpha.net.bd

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আমার জানা মতে IT Nut Hosting তুলনামূলক স্বল্প মূল্যে  যুগোপযোগী ওয়েব হোস্টিং প্রোভাইড করে থাকে । আমি ২.৫ বছর যাবত তদের এসএসডি শেয়ারেড হোস্টিং ব্যাবহার করে আসছি। এখন অব্দি আমার সাইট নিজের ভুলে ডাউন হওয়া ছাড়া তেমন বড় কোন সমস্যাই পরিনি। যদিও তাদের সাপোর্ট এজেন্ট এর সাথে কথা বলার পর তারা আমার সাইটটি ১৫ মিনিটের মধ্যে ঠিক করে দেয়।

এছাড়া তারা ৯৯% আপ টাইম,  বেস্ট সিকিউরিটি, আনলিমিটেড ব্যানউইড, আনলিমিটেড ওয়েবসাইট হোস্ট, লাইফটাইম ফ্রি SSL,  ও ২৪/৭ অনলাইন সাপোর্ট সুবিধা দিয়ে থাকে। যা একজন বিগিনার অথবা প্রফেশনালদের জন্য খুবই ভাল বলে আমি মনে করি।

বিস্তারিত জানতে ভিজিট করুন: https://itnuthosting.com.bd/ssd-web-hosting/

সেই সাথে ডোমেইন ও হোস্টিং সম্পর্কিত যে কোন প্রয়োজনে তাদের ইমেইলে s[email protected] অথবা ফোনে কল করে 09638-997755 যোগাযোগ করতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call
https://www.cloudserverbd.com

সুবিধাগুলি-- তারা রেখেছে আপনার জন্য সর্বোচ্চ সংখ্যক পেমেন্ট মেথুড। যাতে আপনাকে বিল পরিশোধ করার জন্য ঝামেলা পোহাতে না হয়। তারা অনলাইন অফলাইন দুই ধরনের পেমেন্ট নিয়ে থাকে। বিকাশ ০১৭২০৪২৫০৩৮ (পারসনাল), ০১৮৩৮৯৬৫০২০৪ রকেট। মাস্টারকার্ড (Inside Online payment page) পেপাল (Inside Online payment page) তারাইই দিচ্ছে Complete Website Solution*- ওয়েবসাইট ডিজাইনিং সার্ভিস, weekly backup - ফলে ওয়েবসাইট হ্যক হলেও আপনার ডাটা থাকবে সুরক্ষিত।

সর্বনিম্ন দাম বলতে গেলে--> ৫০০ এমবি ডিস্ক স্পেস এবং ৫০ জিবি ব্যান্ডউইথ ৬০০ টাকা ১২ মাস । ( রেগুলার প্রাইস ৬০০ টাকা )

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি চাইলে IT Nut Hosting থেকে বিকাশ ও রকেট দিয়ে সহজেই আপনার পছন্দ মত ডোমেইন রেজিস্ট্রেশন ও ওয়েব হোস্টিং কিনতে পারবেন।

আমাদের সার্ভিসসমূহ: 

<> SSD Shared Hosting

<> VPS Hosting

<> Reseller Hosting

<> Domain Registration

<> Web Design & Development

বিস্তারিত জানতে ও সার্ভিস কিনতে ভিজিট করুন: https://itnuthosting.com.bd/

হেল্প লাইন : 09638-997755

ইমেইল : [email protected]

নোট: যে কোন সময় আপনার হোস্টিং সংক্রান্ত সমস্যায় Live Chat, অথবা Support Ticket এর মাধ্যমে আমাদের সাপোর্ট এজেন্ট ২৪/৭ আপনাকে হেল্প করবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ