আমি একটি মেয়েকে পাগলের মতো ভালোবাস তাম এক বছর আমাদের রিলেশন ছিলো কিন্তু মেয়েটি আমাকে ছেরে অন্য একটি ছেলের সাথে সম্পক গরে প্রায় 2মাস হলে তার সাথে যোগাযোগ নেই খুব ভালোবাসি তাকে ভুলতে পারছি না তাকে আমি অনেক কেদেছি তার জন্য সে ফিরে আসেনি আমি এই দুই মাসে দুইবার আত্বহত্যার চেষ্টা করেছি পারিনি মরতে আমাদের এই সম্পকের কথা তার এক বান্ধবি জানতো এবং এই দুই মাসে সে আমাকে অনেক সান্তনা দিয়েছে এবং আমার পাশে এসে দারিয়ে কিন্তু সে এখন বলছে সে নাকি আমাকে ভালোবেসে ফেলেছে আমি পারছি না আমার আগের ভালোবাসাকে ভুলতে অনেক নেসা করে ফেলেছি এই দুই মাসে তার বান্ধবি আমাকে বার বার প্রেমের অফার করছে তবে মেয়েটির পরিবার আমার থেকে ঊচু পরিবার এখন কথা হলো মেয়েটিকে আমার ভালোবাসা উচিত কি না এই দুমাসে সে আমাকে নতুন করে বাচতে শিকিয়েছে আশা করি একটা সঠিক পরামশ দিবেন ।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

তাকেউ ভালোবাসা উচিত যে আপনাকে ভালোবাসে কিন্তু তাকে ভালোবাসা উচিত নয় যে আপনার সাথে চলনা করে টাইমপাস করে। আপনার কথা অনুযায়ী বুঝলাম প্রথম মেয়েটি আপনার সাথে চলনা করেছিল কিন্তু আপনি ভালোবেসে ফেলেছেন। যেহেতু সে আপনাকে ভালোবাসে না তেহেতু আপনি তাকে ভালোবেসে লাভ কি? আপনি তাকে ভুলে যাওয়ার চেষ্টা করুন দেখবেন আস্তে আস্তে ভুলে যেতে সক্ষম হবেন। আর ২য় মেয়েটির সাথে আপনি সম্পর্ক করতে পারেন বৈধ উপায়ে যেহেতু আপনাকে সে ভালোবাসে বলতাছে এবং আপনার খারাপ সময়ে সে আপনার পাশে এসে দাড়িয়েছে। আপনি ২য় মেয়েটির প্রস্তাব গ্রহণ করতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভাই যে আপনাকে ভালোবাসে না, তাকে আপনি ভালবাসতে যাবেন কেন? যার কাছে আপনার ভালোবাসার দাম নেই, তার জন্য আপনি কেনো মরতে যাবেন? তাই আপনি তাকে ভুলে যান । আর যে মেয়েটি এত কিছু জানা সত্ত্বেও আপনাকে ভালবাসল, সেইত আপনার প্রকৃত ভালবাসা । তাই আপনি এই মেয়েকেই ভালবাসেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

সত্যিকারে কাউকে ভালোবাসলে তাকে কখনো ভুলে যাওয়া যায় না।কিছু খারাপ ছেলে-মেয়েদের (মেয়েদের সংখ্যাই বেশি) জন্য আজ ভালোবাসার মতো পবিত্র জিনিসটার পবিত্রতা নষ্ট হয়ে গেছে।। যাইহোক,আপনাকে প্রথমে যে মেয়েটি ভালোবেসে ছিল সেটি কোনো ভালোবাসা ছিল না।সেটা তার কাছে টাইম পাস ছিল মাত্র।। আপনি খুব লাকি এটা আপনাকে মানতেই হবে।তা নাহলে আপনি এমন বন্ধু পেতেন।শুধু বন্ধু বললে ভুল হবে ।খুব ভালো বন্ধু। আর কথায় আছে যে,একজন ভালো বন্ধুই হতে পারে একজন ভালো জীবনসঙ্গী।। আর ২ৎ মেয়েটির ভালোবাসাকে আপনার মেনে নেওয়াই উচিত।সে আপনাকে নতুন করে বাঁচতে শিখিয়েছে। আর ভালোবাসায় কোনো জাত-ভেদ হয় না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ভাই আপনি তাকেই ভালোবাসুন যে আপনার দুঃখের সময় পাশে দাড়িয়েছে। কারণ এই ভালোবাসা আপনানর সমস্ত দুঃখ ও কষ্ট ভুলিয়ে দিবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ