অনলাইনে বিভিন্ন প্রয়োজনে মাস্টারকার্ড প্রয়োজন হয়। কিন্তু মাস্টারকার্ড পাওয়াও অনেকটা কষ্টসাধ্য। তবে বর্তমানে একটি মাস্টারকার্ডের বিষয়ে জানতে পারছি, সেটা হলো Qcard Virtual Visa/Master Card (qcardasia.com). এঁদের আবার প্লাস্টিক কার্ডও আছে। এটা এককালীন ফি দিয়ে এটি কিনতে হয় বলে তাদের ওয়েবসাইটে আছে অর্থ্যাৎ এটি ব্যবহারের জন্য একবারই টাকা দিতে হয়। মাসিক/বাৎসরিক কোন চার্জ নেই। এই মাস্টারকার্ড পেতে হলে ব্যাংক একাউন্টও প্রয়োজন পরে না। এছাড়াও উইথড্রো, ট্রান্সফার বা মেইনটেন্যান্স চার্জ দিতে হয় না। মোবাইল ব্যাংকিং (রকেট, বিকাশ) দিয়েও এঁদের একাউন্টে টাকা লোড দেওয়া যায় বলে জানতে পেরেছি।


আমি জানতে চাচ্ছি, আপনাদের কেউ কি কিউকার্ডের ভার্চুয়াল বা প্লাস্টিক কার্ড ব্যবহার করেছেন? যদি করে থাকেন তবে, এটি কতটুকু নিরাপদ? দয়াকরে জানাবেন।





Share with your friends
Call

Ami to use kori. Motamoti valoi. But card e taka load korte aktu basi time lage. But ami recommend korbo, card e kono dollar na rakte. Card e dollar load korben. r expense kore falben. Ami o atai kori. Because oder site secure na. HTTP:// diea visit korte hoi. HTTPS:// kaj korbe na secure na bole.

Talk Doctor Online in Bissoy App