আমার ফেইসবুকে People you may know তে সব সময়ই কতগুলা বিদেশি আইডি দেখায়দেখায়, যেগুলোর প্রোফাইল পিকচারগুলা বেশিরভাগ ক্ষেত্রেই বিশ্রি হয়। অথচ ঐ আইডি গুলার সাথে আমার কোন মিচুয়াল নেই। আমি অনেক গুলা ব্লক করেছি তারপরেও আরো ককতগুলা চলে আসে। কিভাবে এগুলা আসা বন্ধ করব। স্ক্রিনশট করে দিলাম। এর চাইতে আরো অনেক বিশ্রি ছবি আসে।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ভাই এটা ইদানীং আমারও আসে। বিশেষ করে যদি আপনার লিষ্টের একজনের সাঘেও মিচুয়াল থাকে তাহলে আসবে।। আবার এমনি এমনিও আসে। এটা আসবেই! তবে আপডেট এপে আসার সম্ভাবনা কম।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এটা আসলে ফেসবুকের নিজস্ব কেরামতি। আর People you may know তে যাদের শো করে তারা আপনার Mutual Friends হবে ব্যাপারটা এমন না। হতে পারে আপনার Friend এর Friend এর Friend. মানে Mutual এর এক ধাপ দূরের সম্পর্ক।  এছাড়া যদি কোনভাবে আপনার School, College, Work, Group সহ অন্যান্য কোন তথ্যের সাথে ঐ সমস্ত লোকেদের তথ্য মিলে যায় তাহলেও তাদেরকে সাজেশনে রাখে বলে আমার ধারণা। আমার মতে আপনি আপনার ফ্রেন্ড লিস্ট টা ভালমত পরীক্ষা করুন। দেখুন আপনার এমন কোন বন্ধু বা তার বন্ধু আছে কিনা (যদি সম্ভব হয়) যে যাকে তাকে Friend বানিয়ে রেখেছে। অথবা আপনি এমন কোন Group এ আছেন কিনা যেটাতে ঐ ধরণের বিদেশী আইডি আছে। যদি খুঁজে পান তাহলে সেখান থেকে আপনি বেরিয়ে আসলেই আশা করি এমন ঝামেলায় পরবেন না।  তবে এটা মনে রাখবেন একদম কারণ ছাড়া ঐ লোকগুলোর আইডি আপনি People you may know  তে পাননি। অবশ্যই কোন না কোন ভাবে লিংক আছে। ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

People You May Know একে অপরকে জানার জন্য ফেসবুক থেকে এরকম অ্যাকাউন্ট দেখানো হয়।


People You May Know অপশনে অন্য আইডি আসার কারনসমূহ হল আপনার প্রোফাইলের সাথে মিল থাকলে আসবে,ফেসবুকে আপনার দেওয়া যোগ্যতা, কোন ব্যবসার তথ্যের সাথে মিল এক কথায় অ্যাবাউটে থাকা যে কোন তথ্যের সাথে মিল থাকলে এক অপরকে জানার জন্য People You May Know অপশন আসে।



ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ