আমি অনেক দিন থেকে হস্তমৈতন করি।আমি একটা বিষয় লক্ষ করলাম আমি যখন পরিক্ষার খাতায় লেখালেখি করি তখন আমার বির্যপাত হয়।আমার সরিল অনেক দুর্বল।বুক দরফর দরফর করে। বসা থেকে উঠে দারালে মাথা গোরে সমসময় অস্থির লাগে।লিঙ্গ তেমন একটা উত্তেজিত হয় না। অস্লিন কোনো কিছু দেখলে লিঙ্গে পিচ্চিল পানি আসে।এসব কি জন্য হচ্ছে এবং মুক্তি পাবার উপায়??
শেয়ার করুন বন্ধুর সাথে

খারাপ বা পর্নগ্রাফি দেখলে লিঙ্গ থেকে পিচ্ছিল তরল পদার্থ বের হওয়াটা স্বাভাবিক।তবে আপনার অন্যান্য যে সকল সমস্যা রয়েছে সেটা খুব গুরুত্ব পূর্ন।এই সমস্যা গুলোকে অবহেলার চোখে না দেখে গুরুত্ব দিন।আপনি যতো দ্রুত সম্ভব একজন ভালো এবং যৌন বিষয়ে অভিঞ্জ ডাক্তারের পরামর্শ নিন.......না হলে এই সমস্যা আপনার পরবর্তিতে খারাপ রুপ নিতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি হস্তমৈথুন সংক্রান্ত কুফলের স্বীকার। দীর্ঘদিন এর আসক্তি থাকলে যা হয় আপনার ক্ষেত্রেও তাই হয়েছে। তবে এও জেনে রাখুন এই সমস্যা শুধু আপনারই নয়। অনেক তরুনরাই এই সমস্যায় আক্রান্ত। প্রপার হোমিও ট্রিটমেন্ট নিলে সমস্যাগুলি চিরতরে নির্মূল হয়ে আপনার জীবনই আবার স্বাভাবিক হয়ে উঠবে । রেজিস্টার্ড একজন হোমিও চিকিৎসকের পরামর্শক্রমে ট্রিটমেন্ট নিন - আশা করি ফল পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ