মেয়েদের সাথে প্রথম দেখায় কিভাবে পরিচিত হওয়া যায়।প্রথম দেখায় কি বলে শুরু করব।
শেয়ার করুন বন্ধুর সাথে
Yakub Ali

Call

>>মেয়েদের সাথে মিশতে বন্ধুত্ব করতে!!!

মন বুঝতে শেখাঃ মানুষের মন বুঝতে পারাটা খুব দারুন কার্যকরি একটি পন্থা যা দিয়ে অনেক কাজ করা যায়। এর মধ্যে যার সাথে মিশে কাজ করছি গল্প করছি সে আসলে কি চায়, কেমন তার মন? এসব বুঝতে পারাটা জরুরী, এবং বুঝতে পারলে অনেক সমস্যার সমাধান হয়।

রোমান্টিক কথা বলাঃ সব সময় নয় তবে মাঝে মাঝে রোমান্টিক কথা বলতে হয়। এধরনের কথা বলায় সম্পর্ক ইজি হয়। মেয়েদের সাথে মিশে যাওয়া যায়। একান্ত বন্ধু হবার জন্য বেশি করে গুছিয়ে কথা বলতে হয়।

বিশ্বাস অর্জনঃ  এটা আসলে মেয়েদের বেলায় নয় সবার বেলাতেই এই কাজটি বড় ভুমিকা নেয়। যার সাথেই মিশবেন সে যদি আপনাকে বিশ্বাস না করে তবে সব কিছু বৃথা। মেয়েদের সাথে মিশবেন যখন তখন এই বিষয়ে নো কম্প্রোমাইজ। তাহলে ভাল করবেন।

জেন্ডার বিষয়ক কথা এড়িয়ে চলাঃ জেন্ডার যেহেতু দুজনের দুই তাই একে এড়িয়ে চলতে পারেন তো ভাল হয়। তবে যদি কিছু কথা বলতেই হয় মনে রাখবেন যেন তা খারাপ কিছু মিন না করে। তাহলে ঠিকাছে।

এছাড়াও আরো অনেক ব্যাপার আছে যা আপনি মেনে চলতে পারেন। নিজে নিজেই ঠিক করতে পারেন যে কোন মেয়ের সাথে বন্ধুত্ব কিংবা মিশতে গেলে কী কী আবশ্যক

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

মেয়েটির সাথে ভদ্রসুলভ আচারন করুন । তার সাথে হেসে হেসে কথা বলুন । তার সাথে প্রেম করার জন্য কোন কথা বলবেন না । সে যদি আপনাকে বলে যে আপনি প্রেম করেন তো আপনি তখন বলবেন এই প্রথিবীতে ভাল মানুষ কয়জন আছে বলেন । প্রথম প্রথম মেয়েটিকে তুমি বলবেন না । আপনি বলবেন যতক্ষন না সে তুমি বলতে বলে । তার সাথে একটু ইস্মাট ভাবে কথা বলবেন । দেখবেন আসতে আসতে মেয়েটি আপনার প্রতি ইম্প্রস হয়ে যাবে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

তুমি সবার সাথে ভাই ব্যাবহার করেন। সবার কথা গুলো মনোযোগ দিয়ে শুনেন। তাদের কথাকে প্রাধান্য দেন। তাদের সাথে মিশার চেষ্টা করেন তাহলে আপনি কারো সাথে বন্ধুত্ব করতে যেতে হবে না। সবাই আপনার সাথে বন্ধুত্ব করবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ