শেয়ার করুন বন্ধুর সাথে
manik

Call

রাজধানী ঢাকা যেন নানা অপরাধের রাজ্য হিসেবে দিন দিন আরো এগিয়েই চলছে। হত্যা, ধর্ষণ, রাহাজানি, মারামরি, ছিনতাই কোন কিছুতেই যেন থেমে নেই, চলছে সকল প্রকার অপরাধ। তেমনি এবার একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের প্রতিবেদনে উঠে এসেছে রাতের ঢাকায় পুরুষদের ফাঁদে ফেলে বোরকা পরা নারীরা যেভাবে ছিনিয়ে নিচ্ছে সবকিছু।
রাজধানী ঢাকায় অজ্ঞান করে সবকিছু লুটিয়ে নেয়া, তেমনি আবার বিভিন্ন কৌশলে মানুষকে ফাঁদে ফেলে সবকিছু ছিনিয়ে নেয়াও চলছে হরহামেশাই। আর এসকল অন্যায় কাজে এবার নারীরা ব্যবহার হচ্ছে বোরকা পরে। এতে তারা তাদের সর্দারণীর নির্দেশে বিভিন্ন কৌশল এঁটে পুরুষদের ফাঁদে ফেলে টাকা পয়সাসহ সবকিছু লুটিয়ে নিচ্ছে।
প্রতিবেদনটিতে উঠে এসেছে রাজধানীর বেশ কয়েকটি এলাকায় এই বোরকা পার্টির অপরাধ পরিচালনার কথা। যারা তাদের কোন না কোন কাজে এক পুরুষকে সাহায্যের জন্য অনুরোধ করে এবং এরপর পুরুষটি তাকে সহযোগীতার জন্য এগিয়ে এলে সুযোগ বুঝে তার সবকিছু লুটয়ে নেয়। এমন তথ্যই জানিয়েছে এই ছিনতাই অপরাধ চক্রের নারী সদস্যরা।
এছাড়াও প্রতিবেদনটিতে এই বোরকা পার্টির সর্দারণীকেও দেখানো হয়েছে। সেই সর্দারণী বেশ দম্ভিকতা নিয়ে জানায়, তার পেট চালাতেই এই সকল মেয়েদের ব্যবহার করে সে উপার্জন করছে। এছাড়াও র‌্যাব-পুলিশ তার টাকায় কেনা তারা তাকে কিছুই করতে পারবে না বলেও নিজের জোড়ালো অবস্থান জাহির করে।

https://youtu.be/l9e_ZThP5kw

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ডেস্ক রিপোর্ট, প্রাইমনিউজ.কম.বিডি ঢাকা : ফ্যাশন- শাব্দিক অর্থ বিশ্লেষণ করলে এর মানে বলতে হয় চলাফেরা, রঙঢঙ, ধারা, রেওয়াজ ইত্যাদি। আর ফ্যাশনশো মানে বলতে পারেন এই শব্দগুলোকে আমাদের সংস্কৃতির মাধ্যমে উপস্থাপন করা। কিন্তু কোথায় আমাদের সংস্কৃতি আর কোথায় আমাদের ফ্যাশন। দিনে দিনে ধীরে ধীরে আমাদের ফ্যাশন নামের সুন্দর সুবাসিত পুষ্পবাগানটি দুর্গন্ধময় হয়ে যাচ্ছে পশ্চিমা সাংস্কৃতিক আগ্রাসণে। ঢাকার বিভিন্ন নামি দামী হোটেল গুলোকে কেন্দ্র করে এসব অশ্লীলতার বিস্তার ঘটছে দিন দিন। যে কোনো ধরণের প্রোগ্রাম মানেই ফ্যাশনশো । ফ্যাশন’শোর নামে এক শ্রেণীর মানুষের কাম উদ্দীপক অঙ্গ ভঙ্গি ও চলাফেরা নেহাতই অশ্লীলতাকে উস্কে দেয়া। প্রভাবশালীদের বিভিন্ন অন্ষ্ঠুান ও উন্নতমানের হোটেলগুলোতে ফ্যাশন শোর নামে নারী দেহের কসরত দিনে দিনে অশ্লীলতার সীমাকে অতিক্রম করছে। এ সমম্ত অনুষ্ঠান নারীদের থেকে লজ্জা কেড়ে নিয়ে তাদেরকে বেহায়াপনার দিকে ঠেলে দিচ্ছে। সবকিছুই আসলে ব্যবসা। কিছু বড় বড় ব্যবসায়ী কোম্পানি তাদের পণ্যে বিজ্ঞাপনে ও বিপণনে কৌশল হিসেবে বেছে নিচ্ছে নারীকে। আর আমাদের সমাজের কিছু নারীরাও তাদের ইজ্জত লজ্জা আর শরীরকে ঢেলে দিচ্ছে টাকার লোভে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ