অাপনারা পয়েন্ট খোজার জন্য উত্তর দিবেন না । এই সমাজে অর্থর লোভে সবাই ঘোরে । কিন্তু একটি পরিবারের করুন কাহিনী কেউ বোঝে না। দেশে কোন গরিবের বিচার নেই । বিচার পায় শুধু ধনীরা । অাইনের লোকেরা ধনীদের কেনা গোলাম। তারা সত্য বিচার কে মিথ্যা প্রমান করে ।
শেয়ার করুন বন্ধুর সাথে
avir

Call

হতাশ হবেন না যার কেউ নেই তার আল্লাহ আছে, প্রথমতো বলবো ছেলে টি যদি সিউর থাকে উনিই তার সত্যিকার বাবা সেই ক্ষেত্রে আগে এলাকার লোকজন এর সাহায্যে নিয়ে ব্যবস্থা গ্রহণ করতে হবে বাবা যদি তখনো অস্বীকৃতি জানায় তাহলে উপায় একটাই থানা পুলিশ নিজের হক আদায়ে অবশ্য কোটে মামলা করতে হবে, তারপর পুলিশ তদন্ত প্রতিবেদন করতে এলে মেডিকেল রিপোর্ট DNA টেস্ট এর মাধ্যমে সনাক্ত হয়ে যাবে উনি আসল পিতা তখন আইন গত ভাবে অস্বীকার করার কোনো সুযোগ নেই ডি এন এ টেস্ট এর মাধ্যমে বাবা ছেলে স্বীকার করতেই হবে এবং উত্তরাধিকারের সকল সুবিধা দিতে হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

সন্তান তার বাবার পরিচয় আবিষ্কার করতে পারবে। এক্ষেত্রে সন্তানের ডিএনএ টেষ্ট করার পর যাকে বাবা বলে সন্দেহ করা হচ্ছে তার ডিএনএ টেষ্ট করতে হবে। যদি ডিএনএ ৯৯% মিলে যায় তবে সন্তান তার বার অধিকার পাবে। বাবা যদি পরিচয় দিতে অস্বিকার করে তবে এক্ষেত্রে আইন সহায়তা করবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ