image আমি অফিসে এভাবে ক্যাবল এর সাহায্যে ল্যাপটপে নেট ব্যবহার করি। মোবাইলে WPS পুস বাটনের সাহায্যে নেট ব্যবহার কিন্তু। বিশেষ কথা হচ্ছে আমি পাসওয়ার্ড জানিনা। এছাড়া রাউটারের এডমিন পাসওয়ার্ড পরিবর্তন করা। কিভাবে এই পাসওয়ার্ড পাওয়া যাবে..?


শেয়ার করুন বন্ধুর সাথে
Dggdxx

Call

ভাই আপনি প্রথমে আপনার ল্যাপটপের সেটিংসে প্রবেশ করুন। তারপর 'More' অপশনে প্রবেশ করুন। তারপর সেখানে দেখবেন 'Tethering & portable hotspot, নামে একটা অপশন আছে সেখানে ক্লিক করুন। সবার উপরে দেখবেন 'Wi-Fi hotspot, অপশন আছে সেখানে ক্লিক করুন। সেখানে আপনার ল্যাপটপের মডেল দেখতে পারবেন। মডেল এর নিচে দেখবেন 'Security, অপশন আছে সেখানে ক্লিক করুন। তারপর দেখবেন দুইটি অপশন আসছে 'None এবং WPA2 PSK, এখন আপনি সেখান থেকে 'WPA2 PSK, সিলেক্ট করে দিন। তারপর দেখবেন 'Password' বসানোর অপশন আসছে। এবার আপনি 8টি পার্সওয়াড বসিয়ে দিন। নিচে দেখবেন 'Password show, একটা অপশন আসছে খালি ঘরের মতো। ঐই খালি ঘরে টিকচিহ্ন দিয়ে দিন। এবার দেখবেন আপনার দেয়া 'Security password show , করছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Porimolray

Call

আপনাদের যদি পাসওয়ার্ডটি **** এভাবে যদি থাকে তাহলে কপি করবেন তারপর ঐ কফি করা অপশনটি যেকোন গুগল/মেসেজ অপশনে পেষ্ট করবেন তারপর পাসওয়ার্ডটি শো করবে অথবা যদি পাসওয়ার্ডটি **** না থাকে তবে ফরগেট পাসওয়ার্ড দিতে পারেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ