আমি একটা মেয়েকে অনেক ভালবাসি,,,মেয়েটি আমাকে এখন দেখতে পারে না কথা বলে না,,মেয়েটি হঠাত করে আমার সাথে কথা বলা ছেরে দেয়েছে,মেয়ে আমারে বলে আমি অন্য ছেলের সাথে রেলেশন করি,এখন আপনা রে আর ভাল লাগে না,,,মেয়ে টির ফ্যামিলি জেনে গেছে,,মেয়েটি আগে আমার সাথে কথা না বলে থাকতে পারত না,,এখন আমারে আর ফোন দেয় না,,,মেয়েটি কে অনেক বার কিস করছি,,,আমারে কিস করতে না করত না,,,মেয়েটির কাল রেজাল্ট দিছে আমারে জানায় নাই,,,মেয়েটি কেমনে আমারে ভুলে থাকে?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আসলে মেয়েদের মন বুঝা বড় দুষ্কর! প্রশান্ত মহাসাগরের গভীরতা নির্ণয় করা গেছে কিন্তু ওদের মনের গভীরতা কেউ নির্ণয় করতে পারাতো দূরে কথা! কেউ সাহসও করে নাই! তবে আশা রাখেন সে আপনাকে এখনও হয়তো ভালোবাসেন.

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ছেলেরা প্রেমের অভিনয় করতে করতে কখন সত্যিকার ভালবেসে ফেলে তা সে নিজেও বুজতে পারেনা।আর মেয়েরা সত্যি সত্যি ভালবাসতে বাসতে কখন ভালবাসার অভিনয় করতে শুরু করে তা সে বুঝতেও পারেনা। কথাটা কে বলেছেন ভুলে গেছি। সব আবেগ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আসল কথা বলতে কি ভাই মেয়েটি আপনাকে হঠৎ করে ভূলে যাওয়ার কারন খুজে বের করতে হবে। কেন আপনাকে এভাবে ভুলে যাবে নিশ্চয় আপনার ব্যপারে কেউ খারাপ মন্তব্য মেয়েটিকে শুনিয়েছে । তাই আপনাকে এখন জানতেই হবে মেয়েটি আসলে কি অন্য ছেলের সাথে প্রেম করে । যদি প্রেম করে তাহলে ঠিকে আপনাকে ভুলে গেছে । আর যদি মেয়ে অন্য ছেলের সাথে প্রেম না করে তাহলে ঠিকে আপনাকে মেয়েটি ভালবাসে হয়তো বা আপনার ব্যপারে কেউ খারাপ কিছু বলতে পারে তাই মেয়েটি এ রকম করতেছে । আপনি বিষয়টি ভালো ভাবে দেখেন মেয়েটি প্রেম করে কি না.....

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

দেখুন ,কাউকে ভালোবাসাটা একান্তই মনের ব্যাপার ।তার থেকেও বড় ব্যাপার হলো কারো মন যদি কোন কারনে আপনার উপর থেকে ওঠে যায় তবে তাকে পূর্বের অবস্থানে ফেরানো কঠিন ব্যাপার । এক্ষেত্রে আপনার পক্ষ থেকে মেয়ের ব্যাপারে যদি সে রকম বড় ধরনের কোন দোষ না থেকে থাকে ,তবে বুঝে নিন মেয়েটার ভালোবাসার ব্যপার টাই পরিবর্তনশীল ।অর্থাৎ আজ যাকে ভালো লাগল তাকে ছাড়া সে অচল ,আবার কাল তাকে ভালো লাগল না তখন সে বিরক্তিকর। আপনার কোন অপরাধ ছাড়া যদি সে আপনাকে ছেড়ে যায়,তবে আজ যাকে পেয়ে আপনাকে ছেড়েছে ,কাল অন্য কাউকে পেয়ে আজকের মানুষ কেও ছাড়বে ।কাজেই তার কাছে কাউকে গ্রহন করা যতটা সহয আবার কাউকে ভুলে নতুন রূপ নেয়াটাও ততটাই সহয ।সব টাই তার মনের ব্যাপার ।কাজেই আপনি নিজের মনকে শান্ত রেখে জীবনে দাড়ানোর চেষ্টা করুন ।নিজেকে ব্যস্ত রাখুন দেখবেন কাজের ভিড়ে আস্তে আস্তে তার আঘাতের রেশ টা কাটিয়ে ওঠতে পেরেছেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ