Share with your friends
Unknown

Call

না, এমন কোনো উপায় নেই। internet.org থেকে রবি সিম দিয়ে বিশেষ কিছু সাইট ব্রাউজ করা যায়, তবে ঐসকল সাইটে ডাউনলোড করার মত কিছু নেই। এছাড়া অপেরা মিনিতে http://webpass.opera.com এ গিয়ে দেখুন কোনো ফ্রি কুপন আছে কিনা, থাকলে সেটি active করে ৩০ মিনিট, ১ ঘন্টা ইত্যাদি সময় পর্যন্ত ফ্রি ব্রাউজ করা যাবে।

Talk Doctor Online in Bissoy App
SohagRaha

Call

না এমন কোন উপায় নেই ৷ যে সকল সাইট অপরেটর ভিত্তিক ফ্রীত্ ব্রাউজ অনুমতি সেগুলোই ব্রাউজ সম্ভব ফ্রীতে ৷ এছাড়া ডাটা চার্জ প্রযোজ্য....

Talk Doctor Online in Bissoy App
AsifShairer

Call

জিপি চালু করেছে নতুন ফ্রি ইন্টারনেট টিকেট সুবিধা।এটা দিয়ে আপনি একেকটি টিকিটে একটানা ২৪ ঘন্টা আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। একজন বন্ধুকে রেফার করলেই পাবেন একটি টিকিট। চলুন বিস্তারিত দেখে নিইঃ প্রথমেই এখানে ক্লিক link: http://micropage.opera.com/gpraf/accept_invite.php?code=96249 করে activate এ ক্লিক করে অফারটি চালু করে নিন।এরপর আপনি একটি ফ্রি টিকিট পাবেন অর্থাত্ পরবর্তি ২৪ ঘন্টা ফ্রি ইন্টারনেট চালাতে পারবেন। এবার রেফার করার পালা।এজন্য ওখানেই ফ্রি এসএমএস করার জায়গা পাবেন।সেখানে 0 বাদ দিয়ে নম্বরটি লিখে Send এ ক্লিক করুন।যেমন নম্বর যদি হয় ০১৭০০১১১২২২ তাহলে লিখবেন ১৭০০১১১২২২ । আপনার বন্ধুর ফোনে এটি SMS যাবে। ঐ SMS এ একটি লিংক থাকবে।আপনার বন্ধু ঐ লিংকে ক্লিক করে টিকেট নিলে আপনি পাবেন একটি ফ্রি টিকেট এবং আপনার বন্ধুও পাবে একটি টিকেট। SMS ছাড়াও আপনি রেফার করতে পারেন।এজন্য আপনার রেফারেল লিংকটা ফেসবুক,টুইটারসহ নানা জায়গায় শেয়ার করুন।রেফারেল লিংক পেতে আপনার নিজের নম্বরেই SMS দিন (উপরে SMS করার নিয়ম দেয়া আছে)।আপনার ফোনে একটি SMS আসবে এবং ওখানে রেফারেল লিংকটা থাকবে। একটি টিকেট পুরো একদিন ইউজ করা যাবে।ধরুন আপনার ৭ বন্ধু আপনার রেফারেলে জয়েন করেছে। তাহলে আপনার আছে ৭ টি টিকিট।এই ৭ টি টিকিট আপনি যেকোনো দিন ইউজ করতে পারেন।অর্থাত্ পরপর ৭ দিন ইউজ না করলেও চলবে।আপনার যেদিন দরকার সেদিনই টিকিট চালু করে নেবেন। ব্রাউজিং অবশ্যই অফিশিয়াল অপেরা দিয়ে করতে হবে। কোনো হ্যান্ডেলার নয়।

Talk Doctor Online in Bissoy App