আমি প্রায় ২৫ দিন ধরে হস্তমৈথুন থেকে বিরত আছি।but সমস্যা হলো রাত্রে কোন প্রকার যৌন চিন্তাভাবনা করি না।এবং হট গান বা ছবি ও দেখছি না।তবু ও রাত্রে মাঝে মধ্যে ঘুমন্ত অবস্হায়।সপ্নে কোন নারীর সঙ্গে সেক্র করছি।এ সময় আমি জাগ্রত হয়ে দেখি। আমার পেনিস উত্তেজিত থাকে ও কামরস বের হয়।কোন প্রকার বির্যপাত হয় না।আমি উবুব হয়ে ঘুমাই না বয়স ১৮ বছর অবিবাহিত
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আলহামদুলিল্লাহ। খুবই কমন একটা সমস্যা। স্বপ্নদোষ বন্ধ করার জন্য আপনি প্রথমে নামাজ শুরু করুন এবং ঘুমানোর আগে সুরা ফাতিহা, সুরা ফালাক্ব, সুরা নাস পড়ে নিবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

না। স্বপ্নে আপনার বীর্য বের হলে সেটাকে স্বপ্নদোষ বলতে পারবেন।

বিস্তারিত:,,,,আপনি না খেয়ে কতক্ষন থাকতে পারবেন? মনে করুন আপনি আজকে সিদ্ধান্ত নিলেন আজকে সারাদিন কিছুই খাবেন না তাই খাওয়ার কথা ভুলে গেলেন। কিন্তু এভাবে কতক্ষন? আপনার অনিচ্ছা থাকলেও ক্ষুধা লাগবেই। কারন খাওয়াটা আপনার নেশা আর নেশাকে ভুলে থাকা অতি থেকে অতি কঠিনতম। আপনি ভুললেও আপনার চিন্তাশক্তি ভুলবেনা। আপনি খারাপ চিন্তা না করতে চাইলেও আপনার একা সময়ে অবশ্যই আসবে। আপনারো তেমনি হয়েছে। আপনার বিবরন এটাই প্রমান করে আপনার অনিচ্ছা থাকলেও আপনার মনে ঐ চিন্তা আসে যার কারনে আপনি ঘুমালে আপনার সমস্যা হয়। শুরুতেই উদাহরন এ বুঝিয়ে দিয়েছি, তাই এটাও হতে পারে আপনার নেশার অভাবে কিছু দৃশ্য আপনার স্বপ্নে চলে। যাই হোক রাতে ঘুম না ধরার আগে শোবেন না। এমন কিছু ব্যস্ত কাজ করুন যেটা করতে মনোযোগ লাগে আর ভুলেও শুয়ে থেকে করবেন না। যখন বুঝবেন ঘুম ধরে গেছে তখন বাকী যেকোনো কাজ থাক তা না করে যত তাড়াতাড়ি ঘুমান নইলে ঘুম কেটে যাবে। এর জন্য বাকী কাজ গুলো আগেই সেড়ে নিতে পারেন। আশা করি উপক্রিত হবেন। ধন্যবাদ।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ