প্রেমিকা যেনো আমাকে আরো বেশি ভালোবাসে তার আমল দোয়া বা কি ভাবে আল্লাহর কাছে চাইলে আল্লাহ তা পূর্ণ করবে? এটা আমার জানা খুবই জরুরী।।।।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

এখানে সমস্যাটা কি জানেন? ইসলামে বিবাহপূর্ব প্রেম ভালোবাসাকে নিরুৎসাহিত করা হয়েছে। অনেকটা নিষেধই বলা যায় এই ধরণের কাজকে। আর আপনি এমন একটা ব্যাপার আল্লাহর কাছে চাচ্ছেন যেটা ইসলামী আইনে নিষেধ। কাজেই নিষিদ্ধ ব্যাপারে আল্লাহর কাছে দোয়া করার প্রশ্নই আসেনা। কিন্তু ভাল যেহেতু বেসেই ফেলছেন আপনি এক্ষেত্রে আল্লাহর কাছে দোয়া করুন যাতে করে আপনাদের মিলন হয়। আপনারা যাতে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারেন। তবে বেশিরভাগ ক্ষেত্রেই আসলে এ ধরণের ভালোবাসার Tragic End দেখা যায়। কোন না কোনভাবে শেষ পর্যন্ত ছাড়াছাড়ি হয়ে যায়। আপনার যদি বিয়ের বয়স হয়ে থাকে তাহলে পারিবারিক ভাবে দেখুন কিছু করা যায় কিনা। নতুবা শুধু অর্থহীন সম্পর্কে জড়িয়ে শুধু কষ্টই বাড়াতে পারবেন। আর এ ধরণের সম্পর্ক সমাজে বিশৃঙ্খলাও বাড়িয়ে দেয়। কাজেই বুঝে শুনে আগাতে হবে আপনাকে। আর দোয়ার কথা যেটা বললেন সেটা হল আল্লাহর কাছে খাটি নিয়তে দোয়া করলে আল্লাহ সাধারণত ফেরান না। আবার অনেক সময় আল্লাহ আপনাকে এক দিকে রক্ষা না করলে অন্যদিকে হয়তো পুষিয়ে দিবেন। কিন্তু আপনার উদ্দেশ্য সৎ হতে হবে। কাজেই বিবাহ পূর্ব প্রেম না বাড়িয়ে দোয়া করুন যাতে আপনাদের বিয়েটা হয় সেই জন্যে। আপনি বিশেষ কোন ধরাবাধা নিয়মে দোয়া না করলেও চলবে। আপনি যেকোন সময় যে কোন ভাবে আল্লাহর কাছে চাইতে পারেন। আল্লাহর কাছে চাইলে আল্লাহ খুশি হন। তবে আপনি চেষ্টা করবেন সর্বদা আল্লাহর ইবাদত ঠিক মত করতে এবং মানুষের হক ঠিক মত আদায় করতে। আল্লাহ আপনার উপর সন্তুষ্ট থাকলে নিশ্চয়ই আপনার দোয়াও কবুল করে নিবেন। মনে বিশ্বাস রাখুন আর গুনাহ হয় এমন কর্মকান্ড থেকে বিরত থাকুন। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Fuler Papri

Call

দুঃখিত আমার জানা মতে এ ধরনের কোন দোয়া নেই । তবে স্বামী ও স্ত্রীর মধ্যেকার ভালবাসা বৃদ্ধির জন্য দোয়া আছে ।  চাইলে সেটা দিতে পারি । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ