এই প্রশ্নে দেখুন মুসলিম নামে ব্যাক্তিটির উত্তর উত্তর হিসাবে গন্য কিভাবে? অযথা প্রমাণ ছাড়া অপরকে খারাপ বলে।আর সে এও বলেছে আমি নাকি বাঘ হয়ে গেছি ৫শত পয়েন্ট না হতেই।এককথায় তার উত্তরে আমি আঘাত পেয়েছি।সিনিয়রদের দেখার জন্য বলছি। এবং এও দেখবে যে মুসলিম এবং জামিয়ার রাহমান M এই দুটি আইডি একজনে ব্যবহার করে কিনা।আমি অনেক ভাবে তাদের দুজনকে সন্দেহ করেছি।
শেয়ার করুন বন্ধুর সাথে

ওনি যথার্থই বলেছেন।জামিয়ার রহমান M ভাই আপনাকে কোন হুমকি দেয়নি।নম্র ভদ্রভাবে বলেছে ভদ্রভাবে কথা বলতে।না হলে প্রশাসন আইডি ব্লক করে দিতে পারে।আমি নিজেও একবার এরকম মেসেজ পেয়েছি।আর আপনাকে দেখছি সব যায়গায় অভদ্রভাবে কথা বলতে।প্রমাণের আর কী দরকার?আর @মুসলিম ও @জামিয়ার রহমান M আইডি দুটি একজনের না।একজনের হলে প্রশাসন কোনো না কোনভাবে জানতে পারত ও আইডি দুটি ব্লক করে দিত।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

সবই দেখলাম । আসলে আপনি একটুতেই কষ্ট পান । শুধু আপনি না এমন অনেক মানুষই আছেন । যেমন আমি নিজেই এরকম ছিলাম । একটা কথা কি জানেন ভাই? এখানে আপনি জানতে এসেছেন এবং জানাতে এসেছেন । তো এখানে যারা সিনিয়র তাদের চেয়ে কিন্তু আপনি এই সাইটটিতে বেশী অভিজ্ঞ নন।  সেহেতু তারা আপনার কোন ত্রুটি দেখে যদি সংশোধন হতে বলেন । তখন আপনার বিষয়টি সহজ ভাবে নিয়ে সেই ত্রুটি বা ভুল সংশোধন করে সামনে এগিয়ে যেতে হবে । তবেই না সফল হবেন, নিজের জ্ঞানের পরিধীকে বর্ধিত করতে পারবেন । হতে পারে "মুসলিম" এবং "জামিয়ার" এর কথা গুলো আপনার পছন্দ হয়নি । এখন আপনি যদি বার বার তার উপর ক্ষোভ প্রকাশ করতে থাকেন তাহলে তো ভ্রাতৃত্ববোধ সৃষ্টি হবেনা, আপনিও হেরে যাবেন । কারণ তারা যথাযথ প্রমাণ সহ কথা  গুলো বলছে । জানেন তো রেগে গেলেন মানেই হেরে গেলেন । তাই আর এসব না ভেবে বিস্ময়ের নীতিমালা অনুসরণ করে বিস্ময়ের  কার্যাবলী সম্পন্ন করুন । একদিন আপনিও তাদের ছাড়িয়ে যেতে পারবেন ইনশাআল্লাহ ।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ