আমার বয়স ৩১।৫ ফুট ৫। ওজন ৮৬ কেজি পেনিস সাইজ ৩.৫"! স্রী আমার এটাতে সন্তুুষ্ট না। না না কথা বলে আমাকে ।পেনিস বড় করো। তা না হলে আমাদের নাকি বাচ্চা হবেনা। আমার মন টা অনেক খারাপ হয়ে যাই।আমি কি করতে পারি? আমার বাচতে ইচ্ছা করেনা। পেনিস বড় করার কোন সুযোগ আছে? আমি হোমিও নাকি এ্যালোপ্যাথি দেখাবো।আমাকে সাহায্য করেন।
শেয়ার করুন বন্ধুর সাথে
Sam

Call

ভাই পেনিস বড়ো করার তেমন সঠিক কোনো পদ্ধতি নেই আর যেসব উপায়ে পেনিস বড় করার বিজ্ঞাপন দেয় তাতে আপনি নপংসুক ও হয়ে যেতে পারেন।আপনার স্ত্রী আসলে এ সম্পর্কে জানেনা বলে এমন বলে । আধুনিক চিকিৎসা বিজ্ঞান বলছে 3.5 ইন্চি পুরুষাঙ্গ দিয়ে স্ত্রীকে অর্গাজম দেওয়ার জন্য যথেষ্ট তাই সমস্ত দুচিন্তা পরিহার করুন আপনি বাচ্চা জন্মদান সহ আপনার সমগ্র যৌনজীবন ভালোভাবে উপভোগ করতে পারবেন ।আপনি যদি কোনো ধরণের নেশা করেন তাহলে তা আপনার বাচ্চা জন্মদানে বাধার কারণ হতে পারে তাই যদি নেশা করেন তাহলে তা পরিহার করুন । বেচে থাকার আশা ছেড়ে দেবেন না যখন আপনার কোনো সমস্যা নেই তাহলে তার জন্য চিন্তা কীসের?

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনা বউ কিছু ভূল ধারনা নিয়ে আছে যেমন পেনিস বড় না হলে বাচ্চা হবে না। এটার কোন ভিত্তি নেই। বাচ্চা হওয়ার জন্য দরকার শুক্রানু। শুক্রানু থাকলে বাচ্চা হবেই। আর পেনিসের শক্তি থাকলে সুখ থাকে। বড় পেনিসের দরকার লাগে না।তবে আপনার পেনিস যদি আগে বড় ছিল পরে ছোট হয়ে গেছে বা স্বাভাবিক বৃদ্ধি না ঘটে থাকে তাহলে হোমিও এগনাস কাষ্ট ও ফাইভ ফস সেবনে সেটির সমাধান পাবেন ।আপনি হোমিওপ্যাথি চিকিৎসা নিন।হোমিও চিকিৎসার জন্য যে কোন পরমর্শে আমাকে ফেসবুক বা ব্যাক্তি গত বার্তায় যোগাযোগ করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার দ্রুত বীর্যপতন হয় কিনা, সেটা হচ্ছে সমস্যা? পেনিস্ বড় করার কোন দরকার নাই, 3.5 সাইজের লিঙ্গ দিয়ে স্ত্রীকে পরিপূর্ণ তৃপ্তি দেওয়া সম্ভব এবং বাচ্চা হওয়াতেও কোন সমস্যা হবেনা। পুষ্টিকর খাবার খান এবং নিয়মিত ব্যায়াম করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ