আমার বয়স 18

বয়স এর তুলনায় আমার স্তন অনেক বড়। যারকারনে লোকজনের সামনে দিয়ে কোথাও গেলে বিভিন্ন লোকের খারাপ কথা শুনতে হয় ও তাদের খারাপ নজর তো আছেই তাই কারো সামনে দিয়ে যেতে গেলে লজ্জা লাগে এজন্যই আমি আমার স্তনটি ছোটো করতে চাই। 

আমার প্রশ্ন হলো স্তন কীভাবে ছোট করব ?


শেয়ার করুন বন্ধুর সাথে
Emmmmmei

Call

আজকাল মেয়েরা স্তন বড় করে ছেলেদের ইমপ্রেস করতে কত আপ্রান চেষ্টা করছে আর আপনি ছোট করবেন?  

তারমানে আপনি নিতান্তই একজন ভদ্র শালীন মেয়ে সুতরাং আপনার জন্য শুভ কামনা এবার মুল কথায় আসা যাক।............


মেয়েদের প্রধান আকর্ষন হলো স্তন যেটা ৭০% সৌন্দর্য বহন করে। অনেকে স্তন বড় করার জন্য কত কি করে কিন্তু আপনি সেটা এমনিতেই পেযেছেন যাইহোক সমস্যা হলো আপনি অবিবাহিত তাই অল্প বয়সে স্তন বড় দেখায় এতে করে রাস্তা ঘাটে মানুষ জন বাজে মন্তব্য করে এটাই সাভাবিক আপনি চাইলেও এসব লোকদের মুখ বন্ধ করতে পারবেন। কিন্তু আপনি যদি বিবাহিত হতেন তাহলে আপনাকে এত অসস্তির মধ্যে পড়তে হতো না।  অল্প বয়সে স্তন বড় হওয়ার এটা বংশগত ধারা অনুযায়ী চলে বা তারাতারি বয়ঃসন্ধিকাল এ পড়লে এমনটা হয়, আর স্তন বড় থেকে ছোট করার তেমন উপায় নাই বাজারে যেসব ক্রিম পাবেন তাতে সাইডইফেক্ট আছে কিছু দিন পর বড় বড় সমস্যায় পড়বেন,আর  আরেকটা উপায় আছে যেটা সার্জারী এবং ব্যয়বহুল সুতরাং আপমার অভিজ্ঞতা থেকে পরামর্শ দিবো এটাই যে 

 প্রথমত ঃ- সঠিক মাপের ব্রা পড়বেন, সাথে বুকের কাপড় সবসময় ঠিক রাখবেন।  

দ্বিতীয়ত ঃ- একজন গাইনি চিকিৎসকের পরামর্শ নিবেন তারা সাহস দিবে ভালো পরামর্শ দিবে। 

তৃতীয়ত ঃঃ - স্তন ছোট করার ব্যায়াম আছে চাইলে তাই করতে পারেন যেমন পুশআপ আরো ভালোভাবে জানতে ইউটিউব দেখতে পারেন। 


ধন্যবাদ ❤️

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Unknown

Call

ফ্ল্যাক্সসিড স্তনের আকার কমাতে সাহায্য করে। ফ্ল্যাক্সসিডে ইস্ট্রোজেন-হ্রাসকারী বৈশিষ্ট্য রয়েছে বলে মনে করা হয়। ইস্ট্রোজেন হরমোন স্তনের বৃদ্ধি নিয়ন্ত্রণ করতে পারে। এক গ্লাস উষ্ণ জলে এক টেবিল চামচ ফ্ল্যাক্সসিড পাউডার মিশিয়ে পান করুন। প্রতিদিন একবার করে এই মিশ্রণ খেলে প্রাকৃতিক উপায়ে কমতে পারে স্তনের মাপ। ভারী স্তনের পিছনে ওজন বৃদ্ধিও সবচেয়ে সাধারণ কারণ। আর, গ্রিন টি শরীরের ওজন কমাতে সুপরিচিত। তাই স্তনের আকার কমাতে আপনার রোজকার খাদ্যতালিকায় গ্রিন টি রাখুন। স্তনের আকার কমানোর আরেকটি প্রাকৃতিক উপায় হল মেথির জল পান করা। মেথি স্তন ঝুলে যাওয়া প্রতিরোধ করে বলে মনে করা হয়। নিয়মিত মেথি ব্যবহার করলে স্তনের দৃঢ়তা উন্নত হয় এবং স্তনের আকারও কমে। তিন টেবিল চামচ মেথি বীজ সারারাত ভিজিয়ে রাখুন। পরের দিন সকালে মেথি বীজ বেটে সেই পেস্টটি আপনার স্তনে লাগান। শুকিয়ে গেলে ধুয়ে ফেলুন। লেবু শরীরের মেদ কমাতে সুপরিচিত। নিয়মিত লেবু খেলে মেদ ঝরে এবং স্তনের চর্বি কমাতেও সাহায্য করে। সকালে খালি পেটে এক গ্লাস জলে ১টি লেবুর রস মিশিয়ে পান করুন। আপনি চাইলে এতে মধুও মেশাতে পারেন। শরীর ডিহাইড্রেট হলে সারা দেহে চর্বি আরও দ্রুত জমা হতে থাকে। তবে পর্যাপ্ত জল পান করলে এবং হাইড্রেট থাকলে শরীরে চর্বি জমা হওয়া রোধ হয় এবং স্তনের আকার বাড়ে না। সঠিক ব্রা না পরাও স্তনের আকার বৃদ্ধির অন্যতম কারণ। সঠিক ব্রা চিরতরে স্তনের গঠন বদলে দিতে পারে। তাই মাপ মতো ব্রা বেছে নিন, যাতে স্তনের গঠন ঠিক থাকে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ