আসসালামু আলাইকম ওয়া রহমাতুল্লাহ। আশা করি সবাই ভাল আছেন । বিস্ময় এ এটাই আমার প্রথম ব্লগ । তাই ভুলত্রুটি হতে পারে । ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন ।


আমি এই মুহূর্তে যে বিষয়টা নিয়ে সবচেয়ে বেশি প্রশ্নের সম্মুখীন হয়েছি তার মাঝে একটা হলো , pornography তথা নীল ছবি এর প্রতি আসক্তি কমানো , ও হস্তমৈথুন । 


দেখুন , এটা প্রায় সবার এই সমস্যা । এটা থেকে স্থায়ী ভাবে বেরোনো সহজ নয়। কেননা একটা ছেলে হস্তমৈথুন করার পরক্ষনেই তার মাঝে অনুতপ্তবোধ কাজ করা শুরু করে, এবং তখন সে সিদ্ধান্ত নেয় সে আর এমনটা করবেনা । অনেক বড় ভুল করে ফেলেছে, এমন অনেক কিছু । কিন্তু এসব চিন্তা বা সিদ্বান্ত দীর্ঘমেয়াদি না । কারণ কিছুদিন পর যখন তার শরীরে আবার পুরোদমে যৌন চাহিদা আসে । তখন আগের সিদ্বান্ত বাদ দিয়ে আবার সেই একই আগুনের রাস্তায় পা বাড়ায় । তারপর আবার অনুতপ্ত, আবার কিছুদিন অতিক্রম, আবার আগুনে পা তারপর পুরো গা ভাসিয়ে দেয় ।

তাহলে এখন কথা হচ্ছে, এটার স্থায়ী সমাধান কি?

আপনি যদি মুসলমান হয়ে থাকেন, তাহলে আপনার প্রথম কাজ: তাওবাতুন নাসুহা করা । (তাওবা তো শুনছেন, কিন্তু তাওবাতুন নাসুহা কি ? )

প্রিয় ভাই আমার । তাওবাতুন নাসুহা হলো সেই তওবা যাকে বাংলায় বলে পরিপূর্ণ তাওবা। যা কখনো ভাঙার নয় । 

এটার আছে 4 টি ধাপ, দয়া করে কোনো ইমাম বা ইউটিউব বা গুগল থেকেই জেনে নিতে পারেন সেই 4 টি ধাপ সহকারে তাওবাতুন নাসুহা করার প্রক্রিয়া ।


দ্বিতীয় কাজ: আপনার মোবাইলে এটা বন্ধ করার জন্য DNS ব্যাবহার করা । 

প্রক্রিয়া: প্রথমে আপনার মোবাইলের settings এ গিয়ে private DNS লিখে সার্চ করুন । সেখানে ক্লিক করার পর 3 টা অপশন আসবে । 


  1. Off
  2. Automatic
  3. family-filter-dns.cleanbrowsing.org       

এখানে আপনি নিচের 3 নাম্বার বক্সে এই লেখাটা copy করে paste করে দিবেন । 

family-filter-dns.cleanbrowsing.org

এভাবে দেওয়ার পর সেভ করে দিন ।

তাহলে আপনার  মোবাইলে কোনো পর্নো বিষয়ক চিিত্র আসবে না । আশা করি আমার এই লেখা আপনার উপকারে আসবে ইনশা আল্লাহ । আমার জন্য দোয়া করবেন । আসসালমুআলাইকুম


শেয়ার করুন বন্ধুর সাথে