একটা মেয়ের সাথে চার বছরের প্রেম। শেষ দুই বছরে মেয়েটা অনেক বার চিট করে ধরা পরেছে। দুলাভাইয়ের সাথে সেক্স চ্যাট, ইমোতে রিলেশন, বাইকে ছেলেদের সাথে ঘুরাঘুরি, অনেক কিছু করেছে। এখন ব্রেকাপ চলে মেয়েটার সাথে। কিন্তু অন্য কোন মেয়েকে আমি মনে জায়গা দিতে পারছি না। 

আলহামদুলিল্লাহ আমি বেশ ভাল একটা চাকরি করি। ১,৮২,০০০ টাকা মাসিক বেতন। চাইলেই অনেক ভাল মেয়ে বিয়ে করে নিতে পারি। কিন্তু কোন মেয়েকেই আপন লাগে না অই মেয়েটাকে ছাড়া। 

কি করা উচিৎ আমার? বিয়ে করবো অন্য মেয়েকে? নাকি চিট করা মেয়েকে মাফ করে দিবো? 


শেয়ার করুন বন্ধুর সাথে
Anik Ahmed

Call
অন্য কোন মেয়েকে বিয়ে করুন, আর বিয়ের পূর্বে অবশ্যই মেয়ের দ্বীনদার দেখে বিয়ে করুন। আপনার আর্থিক সমস্য না থাকলে গরীব কিংবা মধ্যবিত্ত পরিবারের মেয়ে উত্তম হবে। 
এবার আসি আপনার ভালোবাসাকে কেন বিয়ে করবেন না?
যে মেয়েকে আপনি ভালোবেসেছেন সে অন্য কারও সাথে শারীরিক মিলন ঘটিয়েছে, যেটা জঘন্যতম কাজ। সে মেয়ে আপনাকে বিয়ের পরও অন্য কারও প্রতি আকৃষ্ট হবে না সে গ্যারান্টি দেবে কে!
আর যে মেয়ে একাধিক পুরুষের সাথে মিলন করে সে মেয়ের ক্ষেত্রে শুধুমাত্র একজন পুরুষের সাথে মিলনে আত্নতৃপ্তি পায় না। তাই পরামর্শ দিতে পারি আপনি এই ভয়াবহ কাজ না করে দেখে শুনে ভালো মেয়েকে বিয়ে করুন এবং দাম্পত্য জীবন সুখী হবে ইনশাআল্লাহ। দীর্ঘদিন একটি মেয়ের সাথে সম্পর্কে জড়ানোর জন্য আপনার মেন্টালিটি নষ্ট হয়ে গেছে তাই একজন এমন মেয়ের প্রতি আপনার এখনো আকর্ষন রয়েছে। আপনি ভালো কোন মেয়েকে বিয়ে করুন বিয়ের কিছুদিন পর আশা করি সুস্থ চিন্তাধারা জন্মাবে এবং দাম্পত্য জীবনে সুখ পাবেন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

দূরে সরে যান। এরা বার বার ভুল করে। আর আপনাকে বার বার ক্ষমা করতে হবে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ