আমার বয়স ২৪+। আমি কারোর সাথে মিলিতহওয়ার সময় আমার লিঙ্গ খাড়া হয় না। এটা খুব লজ্জা জনক। অন্য যে কোন সময়ে খাড়া হয়। তবে মিলনের সময় হয় না। মেয়ে যদি ব্লোজব বা হ্যান্ডজব করে দেয় তা ও হয় না। এজন্য আমি কি করতে পারি? বা কোন মেডিসিননিতে পারি? বিঃদ্রঃ- সপ্তাহে ২-৩ বার মাষ্টারবেটের অভ্যাস আছে
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

প্রথমত হস্তমৈথুন ছাড়তে হবে। অন্যথায় এ সমস্যা থেকে মুক্তি পাওয়া সম্ভব না। আর আসলে বীর্য পাতলা হলে দ্রুত বীর্যপাত হয়। কিন্তু প্রথম বার মিলনে বীর্যপাত করলে দ্বিতীয় বার মিলনে টাইম বেশি পাবেন বা বীর্যপাত হতে টাইম নিবে।তাছাড়া মিলন করা নির্ভর করে মানুসিক চাহিদা ও প্রস্থির উপর।কাজেই মিলনের সময় তারাহুরা বা ভয় পাবেন না।পেনিসে চাপ দিয়ে মিলন করবেন না।তাহলে মিলনে দ্রুত বীর্যপাত হবে না। পাশাপাশি একজন হামদার্দ চিকিৎসক এর পরামর্শে ঔষধ সেবন করুন।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
প্রশ্ন করেছেন লিঙ্গ দাঁড়ায় না আর আমাদের বিশেষজ্ঞ Jamiar RaHman পরামর্শ দিয়েছেন হস্তমৈথুন ছাড়তে হবে। বীর্য পাতলা, দ্বিতীয়বার টাইম বেশি পাবেন ইত্যাদি ইত্যাদি। আগে প্রশ্ন পড়ুন তারপর উত্তর দিন। অযথা মানুষকে ভুলবাল পরামর্শ দেয়া থেকে দয়াকরে বিরত থাকুন। ভাই আযাদউদ্দিন আপনি বিবাহিত নাকি অবিবাহিত সেটা বলেননি। যদি অবিবাহিত হয়ে থাকেন তাহলে এটা কোন বড় সমস্যা না। বিয়ের পর যখন নিজের স্ত্রীর সাথে যৌন মিলন করবেন তখন স্বাভাবিক ভাবেই এটা ঠিক হয়ে যাবে। আর বিবাহিত হলে অবশ্যই ভাল একজন যৌনরোগ বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিন। ধজা ভাঙা ডাক্তারের পরামর্শ নিয়ে সময় ও যৌবন কোনটাই নষ্ট না করার অনুরোধ রইলো। ধন্যবাদ।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ