মেয়েদের ছোট স্তন বড় করার জন্যে কোন প্রকার কোন মেডিসিন বা কোন ক্রিম আছে কি? যদি কারো উত্তর জানা থাকে তাহলে জানাবেন প্লিয   


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

স্তন বড় করার উপায় সমূহ

১) আপনি যদি বিবাহিত হয়ে থাকেন তবে নিয়মিত সেক্স করুন এবং আপনার সঙ্গীনীকে বলুন পিছন সাইড থেকে দুই হাতে আপনার স্তন ম্যাসেজ করতে। তবে ম্যাসেজ টা যেন বেশি চাপ প্রয়োগ না হয়। নিয়মিত স্তন ম্যাসেজ করলে স্তনে রক্তচাপ বৃদ্ধি পাবে যার ফলে স্তনের কোষ গুলো ধীরে ধীরে বড় হতে থাকবে।

২) যারা অবিবাহিত আছেন তারা প্রতিদিন ঘুমানোর পূর্বে দুই হাতের তালুতে মধু নিয়ে স্তন ম্যাসেজ করুন। খেয়াল রাখবেন স্তনের নিচের অংশ থেকে ম্যাসেজ শুরু করবেন। প্রতিদিন আপনি ১৫ থেকে ২০ মিনিট মধু দিয়ে স্তন ম্যাসেজ করলে আপনার স্তন প্রচুর গরম হবে এবং স্তন ঝুলে থাকলে তা গোল ও কিছুটা শক্ত হবে। এই ম্যাসেজটি নিয়মিত করলে আপনার স্তনের আকার বৃদ্ধি পাবে।

৩) সর্বদা সঠিক মাপের ব্রা পরিধান করুন, ব্রা টি হতে হবে নরম ও সুতির। বেশি টাইট ফিটিং ব্রা পরবেন না এতে আপনার স্তনের কোষ স্ফীত হয়ে যাবে। রাত্রে ব্রা পরে ঘুমাবেন না আর যদি সম্ভব হয় তাহলে বেশির ভাগ সময় কাপ সাইজের ব্রা পরুন।

৪) স্তন বড় করতে গ্লিসারিন বেশ ভালো কাজ দেয়। তাই হাতের তালুতে গ্লিসারিন নিয়ে দুই হাত ঘষে হাতের তালু গরম করুন এবং স্তনের উপর রাখুন। এতে আপনার স্তন পরিষ্কার ও মসৃণ হবে সেই সাথে স্তনের আকার বড় হতে থাকবে।

৫) বুক ডাউন বা ওয়াল ডাউন নামক ব্যয়াম টি নারী পুরুষের সবার জন্য অত্যান্ত কার্যকরী। প্রথম প্রথম এই ব্যয়াম টি করতে অনেক কষ্ট হবে তাই প্রথম দিকে ৫ থেকে ১০ টি বুক ডাউন বা ওয়াল ডাউন দেয়ার অভ্যাস তৈরী করুন। ১০ থেকে ১৫ দিন পরে থেকে একটু একটু করে ব্যয়াম টি বাড়িয়ে দিন। আপনার হাত, ঘাড়, পেট ও স্তনে প্রচুর রক্ত চাপ বাড়তে থাকবে। কিছুদিনের মধ্যে আপনি বুঝতে পারবেন যে আপনার স্তনের আকার বৃদ্ধি পাচ্ছে।

৬) আপনার স্তনের সাইজ যদি ৩২ থেকে শুরু হয় তাহলে স্তন বড় করার কোন প্রয়োজন নেই। তাছাড়া অনেকে স্তন বড় করার জন্য বিভিন্ন ধরনের ক্রীম বা অয়েন্টমেন্ট ব্যবহার করে থাকে এটা মোটেও ঠিক নয়। হয়তো কিছু দিনের জন্য আপনার স্তনের আকার বড় হবে কিন্তু পরবর্তীতে আপনার স্তনের ক্ষতি হবে।

৭) একটি সুস্থ্য নারীর জন্য সর্ব প্রথম প্রয়োজন সুষম খাবার। পরিমান মত সুষম খাবারে আপনি যা পাবেন তা অন্য কোন মেডিসিনে পাবেন না। তাই সব সময় চেষ্টা করুন সুষম খাবার খাওয়া। উল্লেখ্য থাকে যে, কাঠ বাদাম, চিনা বাদাম, ডাব, কলা, আমড়া, পেয়ারা এই ফল গুলো নারীর স্তনের জন্য অনেক উপকারী।

সর্বদা চেষ্টা করবেন প্রাকৃতিক ভাবে স্তনের আকার, সাইজ বৃদ্ধি করার। বাংলাদেশের অনেক নারীরা স্তন বড় করার ইনজেকশন নিয়ে থাকে। এটা পরবর্তীতে কত বড় ভয়ানক আকার ধারন করতে পারে তা আমরা কেউ জানি না। আপনি স্তন বড় করার ইনজেকশন নিয়ে থাকলে ১০০% আপনি ক্যান্সারে আক্রান্ত হবেন এটা নিশ্চিত। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

আপনি বিবাহিতা কিনা বলেন নি। তবে বিবাহিত হলে স্তন বড় করার কোন দরকার নেই নিয়মিতভাবে যৌন মিলন ও স্বামীর আদরেই স্তন বড় হবে তবে অস্বাভাবিক বড় না হওয়ার জন্য সঠিক মাপের ব্রা পরিধান করবেন। 

অবিবাহিতা হলে স্তন বড় করার চিন্তাভাবনা না করাই ভালো কেনো না স্তন বড় হলে চলাফেরা, বডির বেমানান দেখাবে, মানুষ বিকৃতি রুপে তাকাবে, স্তন ঝুলে যাবে বিয়ের আগে স্তন অস্বাভাবিক বড় হলে অসস্থি বোদ লাগতে পারে।

তাই এমন চিন্তা বাদ দিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ