আমার পেটের সমস্যা আছে। যৌন বিষয়ক কিছু শুনলে বা মনে আসলে পেনিস অত্যাধিক শক্ত হয়ে যায় তরল পদার্থ বের হয়। এতে কি কোন সমস্যা । বীর্যের কাউন্টিং কত হলে সন্তান জন্ম দেওয়া সম্ভব। উত্তেজিত অবস্থায় পেনিসের আকার সর্ব নিম্ন কত কত হলে স্বাভাবিক বোঝা যাবে। বর্তমানে বীর্য, প্রসাব এবং পায়খার দুগন্ধ হচ্ছে। এটা কী কোন সমস্যা। জানাবেন।


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য ।আপনার যৌন বিষায়ক কিছু দেখলে বা সুনলে বা চিন্তাভাবনা করেল আপনার পেনিস  অনেক শক্ত হয় এবং পেনিস দিয়ে কামরস আসে যা  যৌনতায় পেনিস উত্তেজিত হওয়ার কারনে। তবে ইহা আসা স্বাভাবিক কাজেই এ নিয়ে অযথা চিন্তা ভাবনা করবেন না।তবে আপনি এ সময়ে মৈথুন করবেন না বা মৈথুন করা থেকে বিরত থাকবেন।পর্নগ্রাফি দেখবেন না। সেক্সয়াল বিষয়ে চিন্তা ভাবনা করবেন না। স্বাভাবিক ভাবে জীবন যাপন করুন। 

আপনার পেনিস উত্তেজিত অবস্থায় ৪ ইঞ্চি হয়ে থাকলেই যথেষ্ট মিলনের জন্য।  তবে মিলনে পেনিসের সাইজ তেমন কার্যকর না ।আপনি চেষ্টা করুন মিলনে বেশি সময় নিতে । আসা করি মিলনে তৃপ্তি পাবেন।

আসলে বীর্য গন্ধ করে যা স্বাভাবিক ।এবং অনেকদিন পর বীর্য পাত হলে সেই বীর্য অনেক ঘন ও গন্ধ বেশিই হতে পারে যা বীর্যের হয়ে থাকে ।কিন্তু যদি বীর্যের গন্ধের চেয়েও অন্য গন্ধ আসে বুঝতে পারেন এবং সাথে প্রস্রাবেও অনেক দুর্গন্ধ আসে তাহলে প্রথমত ইউরিন টেস্টে করেন । সম্ভবত ইহা আপনার ইউরিন ইনফেকশনের কারনে হবে। কেনো না দর্গন্ধ প্রস্রাব ইনফেকশন সহ মুত্রনালি ও কিডনি সংক্রান্ত সমস্যার কারনে হয়ে থাকে। কাজেইএর জন্য মুত্রনালি সংক্রামন ও কিডনি বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে যাবেন ও চিকিৎসা নিবেন। আসা করি সুস্থ হবেন। 

আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের বিস্ময় আনসারে জানাবেন বা আমাকে কল করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথেই থাকুন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ