আমি ১৩টাকা রিচার্জ করি, কিন্তু গ্রামীণফোন আমার ১৩টাকা কেটে নিয়ে ৩৫এমবি দেয়। আমি গ্রামীনফোন এর কাছে বিষয়টি বলি, কিন্তু তারা টাকা ফেরত দিতে অস্বীকৃতি জানায়। "রিচার্জেই এমবি" নামক এই ধান্দাবাজির স্বীকার আমি। আমি এখন কী করতে পারি? গ্রামীনফোন  এর বিরুদ্ধে  অভিযোগ  করবো কোথায়?


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

কিছু করার নাই।আপনার কোন অভিযোগ গ্রহণযোগ্য হবে না।কেনো না তারা অফার রেখেছে ১৩ টাকা রিচার্জে ৩৫ এম্বি আবার ১৪ টাকা রিচার্জে ২৩ মিনিট এরকম অনেক রিচার্জ অফার আছে যা হয়তো আপনার আমার জানা নাই আর এই অজানার মধ্যেই টাকা রিচার্জে নানান অফারে ধরা খাচ্ছি।

আমিও একদিন বাংলালিংক সিমে ১৪ টাকা রিচার্জে এম্বি দিয়েছিলো বাট নিরুপায়। কোন করার নাই আমাদের।

কাজেই চুপ করে থাকুন উতলা হয়ে কোন লাব নেই। তারা আপনাকে টাকা ফিরত দিবে না।। যদি খুব রাগ হয় আপনার তাহলে জিপি ব্যবহার করা বাদ দিন। 

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Waruf

Call

কোন কিছু করার নাই। আপনিত আজ তাও ১৩ টাকার উপর। আমিত আরও বড় অংকে ধরা খাইছি, আর মনে হয় কম বেশি সবাই ধরা খাইছে। ওদের আর দোষ দিয়া কি লাভ? দোষ আমাদের। আমরা প্রতিবাদ করিনা। সরকারও ওদের পক্ষে। অনেক আগে কয়েকবার প্রতিবাদ হয়েছে  কই কেউ রাস্তায় আসেনা। সবাই ভাবে, আমারত না, ফাউ যাবে কে। নিজের যখন বাধে তখন বোঝা যায় ঝামেলা কত। আমাদের এখন কিছু করতে গেলে মসা মারতে কামান দাগতে হবে। মানে ধরুন, আপনার ১৩ টাকার জন্য টাকার অংক না ভেবে ন্যায় ও অধিকারের জন্য বেশি খরচ হলেও কেস করতে হবে থানায়। সাথে সবাইকে সার্থন যানাতে হবে। সরকারকে আহব্বান করতে হবে তাহলে একদিন কিছু গোল বাধিয়ে ভবিষ্যত রক্ষা হবে। আর নিজের সার্থ দেখলে কিছু হবেনা, এক দিন এক দিন সবাই ফাকিতে পড়বে। 

তবে এই দিক দিয়া রবি কিছুটা ভাল। যদিও পুরা নয়। মানে রবি এম্বি ফেরত নিয়া টাকা দেয় কিন্তু পুরা না। যেমন আমার একদিন ৯৪(ভাল মনে নাই১৯৪ হতে পারে) এভাবে গেলে, অভিযোগ করলে তারা টাকা ফেরত দেয় ৮৬(১৮৬) এর মত। মানে ৭ টাকার মত কম।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

সমস্যা কি আপনার! আজব তো! মাথা ঠিক আছে?! আমি নিজেই যখন পক্ষ নিচ্ছি আপনি এবং আরো দুইজন মানে ওয়ারুফ আর জামিয়ার এর বিরুদ্ধে গেছেন! ভালোই তো করছে। যাতে কেউ অযথা বাইরে না বের হয়ে সময় না কাটিয়ে বাসায় থাকে। এমন বোকামি করলে কী করে হয়?!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ