হামদর্দ/ ইউনানী স্পেশালিষ্টদের উদ্দেশ্যে:

আমার নাম : আহসানুর রহমান।

বয়স: ২১ বছর

আমি প্রচুর হস্তমৈথুন করতাম বেশ কিছুদিন যাবৎ এই অভ্যাস ত্যাগ করেছি এবং  BISSOY ANSWERS  এ বিভিন্ন প্রশ্ন-উত্তর  পরে লক্ষন গুলো মিলে যায় এবং আমি দেখলাম যে আমার ধাতু দুর্বল / ধাতুক্ষয় রোগ হয়েছে বেশ কয়েকদিন ধরে । বির্য একদম পাতলা হয়ে গেছে এবং প্রস্রাব করার সময় প্রস্রাব শেষে,  প্রস্রাব এর ভাব থাকে যখনই প্রস্রাব করার জন্য কুন্থন দেই বির্য বের হয়ে আসে। শরীর দুর্বল হয়ে পরেছে। শুক্রপাত বেশি হওয়ার দরুন দৈহিক এবং মানসিক দুর্বলতা বৃদ্ধি পায়, মাথা ঘোরে, বুক ধড় ফড় করে, মাথার যন্ত্রণা দেখা যায়।বসা থেকে উঠলেই মাথা ঘোরে এবং চোখে অন্ধকার দেখি। শুক্রের ধারণ শক্তি একেবারে কমে যাচ্ছে বলে মনে হচ্ছে। আমি হামদর্দ ছাড়া অন্য ঔষধ সেবন করব না। ইউনানী/ হামদর্দ ই সেবন করব।

এখন আমার প্রশ্ন হচ্ছে আমি দ্রুত সুস্থ স্বাভাবিক হতে এবং এই সমস্যা থেকে স্থায়ী সমাধানের জন্য  আমি হামদর্দ / ইউনানী এর কি কি ঔষধ সেবন করবো? এবং নিয়মাবলী টা বলে দিবেন।


শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি আপনার জেলা সদরে খোজ করুন কোথায় হামদর্দ এর বিপণন কেন্দ্র আছে? জেলা শহরে হামদর্দ এর যে প্রধান শাখা আছে সেখানে হামদর্দের প্রশিক্ষণ প্রাপ্ত ডাঃ বসেন। আর ফ্রি প্রেসক্রিপশন দিয়ে থাকেন। কাজেই হামদর্দ এর ডাঃ এর সাথে পরামর্শ করে ঔষধ সেবন করুন, তাহলে তাড়াতাড়ি সুস্থ হবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ