আমার একটা মেয়ের সাথে ফাইভ ইয়ারস রিলেশন ছিল।।। হটাত করে তাকে ছেলের পরিবার দেকতে আসে।।।তারা মেয়েকে পছন্দ করে।। তখন থেকে মেয়েটা আমার সাথে কথা বলা কমাইদেই,,,আর এক সময় আমার সাথে কথা বলা বন্ধ করে দেই।।।কিছু দিন আগে তার বিয়ে হই গেছে,,,আমি চাই না তার সংসার ভাঙুক তাও মনটা জানতে চাই তাই প্রশ্নটা করতেছি।।।সেকি আমাকে মিস করে?? সেকি কখনো আমার সাথে যোগাযোগ করবে???সেকি আমার সাথে প্রেম এর অভিনয় করত???
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

রিলেশন জিনিসটা অন্যরকম একটা ব্যাপার। বর্তমান সময়ের বেশির ভাগ ছেলে মেয়ে টাইমপাস করার জন্য আর নিজের ইচ্ছা পুরুন করার জন্য রিলেসন করে ,প্রেমিক কে খুশি রাখার জন্য আপ্রাণ চেষ্টা করে।

 মাবাবার কথা না শুনলেও প্রেমিকের কথা মেনে চলে কিন্তু বাস্তবে ভালোবাসা কি তখন বোঝা যায় যখন বাস্তবতা সমানে আসে।

 আমি বলতে চাইছি মেয়েটি আপনাকে ভালোবাসতো এটা সত্যি। কিন্তু আসলে ও হয়তো বা ওর স্বার্থের জন্য আপনাকে ভালো বেসেছে তাই আপনার চেয়ে ভালো কাউকে পাওয়া মাত্রই আপনাকে ভুলে গেছে। 

আর এমন টাও হতে পারে সে পরিস্তিতির শিকার। তবে হ্যা আমি বলবো সে আপনাকে ভালোবাসে কিন্তু তার মনে হয়তোবা ভয় ছিল কোন কিছুর তা না হলে ৫ বছরের রিলেসন কেউ কোনদিন ভুলে যেতে পারে না।  


সে আপনার সাথে কোনদিন যোগাযোগ করবে না এমন তা বলা সম্ভব না তবে হ্যা মেয়েদের নিয়ে কোন চিন্তা করা টা মূর্খের কাজ কেননা মেয়েরা কখন কি করে না করে সে নিজেও জানে না। 

তবে এটা বলড়তে পারি যে মেয়ে বিয়ের ঠিক হওয়ার পরেই আপনাকে ভুলে গেছে সে কি করে আর কোন দিন আপনার সাথে যোগাযোগ করবে। 

পরিশেষে বলবো মেয়েটি চরম স্বার্থপর তাই ওকে নিয়ে না ভেবে নিজের জীবন গড়ুন তাহলে অবসসই সে একদিন আপনাকলে মিস করবে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ