আমি একজন স্টুডেন্ট।আমি পড়াশোনার পাশাপাশি অনলাইনে ইনকাম করতে চাই।আমি প্রতিদিন ১ ঘন্টা করে কাজ করতে চাই এবং এ কাজ থেকে মাসে কত টাকা পাওয়া যাবে?কোন সাইটে ভালো হবে একটু বলে দিন এবং ইংরেজিতে কয়েকটি সাইটের নাম বলুন ,যে গুলোতে খুব সহজেই কাজ করা যাবে ও টাকা ইনকাম করা যাবে।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

অল্প সময় এ আউটসোর্সিং করে টাকা ইনকাম করা সম্ভব নয়। আউটসোর্সিং করতে হলে অনেক সময় এবং ধৈরজো দরকার। আপনি it-bari.com এ ভিজিট করুন । শেখান থেকে কিছু ডিস্ক কিনতে পারবেন। যেমন : ওয়েব ডিজাইন, এসইও, upwork, এই গুলো কিনে আগে আপনাকে কাজ শিখতে হবে। অনেক সময় ব্যয় করতে হবে। আউটসোর্সিং ভালো কাজ করার সেরা ওয়েব সাইট গুলো হলো। http://freelancer.com http://upwork.com http://brelancer.com ইত্যাদি। অনেকে পিটিসি সাইট কাজ করে আমার উচিৎ পিটিসি সাইট কাজ না করাই ভালো। কারন পিটিসি সাইট কাজ করে অনেকে। অনেক টাকা ইনকাম করছে যার রেফারেল বেশি তার অনেক টাকা ইনকাম হয়। আর যার রেফারেল না থাকে তার সারাদিন ওয়েব সাইট এ। কাজ করে ৮০ টাকা ইনকাম করা যায়না। আরো কিছু জানার থাকলে মন্তব্য করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
TahsanKhan

Call

অনলাইনে টাকা ইনকাম করতে চাইলে আপনাকে অবশ্যই একটি কোর্স করতে হবে। কোর্স করতে চাইলে আপনি আর আর ফাউন্ডেশন বা সফটেক আইটি তে যোগাযোগ করতে পারেন। সেখানে সপ্তাহে ২ টি ক্লাস করে মোট ২৪ টি ক্লাস এবং ৫ টি পরীক্ষা নেওয়া হবে। আশা করি আপনি এই কোর্স করলে মাসে মোটামুটি ভাবে টাকা ইনকাম করতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ