আমার বয়স চাবে নাকি
শেয়ার করুন বন্ধুর সাথে
ESSajib

Call

পারবেন, তবে অবশ্যই আউটসোর্সিং সম্পর্কে জানতে হবে।

তার পর আপনি আউটসোর্সিং করতে পারবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হ্যা করতে পারবেন তবে যেহেতু আপনি নবম শ্রেণিতে পড়েন এখন লেখাপড়াতে মনোযোগ দেওয়া উত্তম। আর কমপক্ষে আপনাকে ৪ গন্টা সময় দিতে হবে এখন আপনি ভেবে দেখুন এতটা সময় দিতে পারবেন কিনা। আর বয়স চাবে আপনার ১৮ দিয়ে দিতে পারবেন। আইডি কাড চাইবে। না দিলেও কোন সমস্যা নাই আউটসোর্সিং করতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

যদি আপনি সম্পূর্ণভাবে ইংরেজি জানেন তবে অবশ্যই করতে পারবেন। কারণ এইকাজে বিশেষ কোন যোগ্যতার প্রয়োজন হয় না এইখানে শুধু অভিগতা থাকলেই হয়। তবে আপনি কি আউটসোর্সিং সম্পর্কে সম্পূর্ণ অভিগ্য কিনা সেইটা দেখে নিন। আর আপনার যেহেতু ব্যাংক একাউন্ট নেই তাই আপনার কাজ করার পর টাকা তুলতে সমস্যা হতে পারে। আর আপনি যদি কোন কাজ গুগুলের মাধ্যমে করতে চান তবে আপনি সেইটা করতে পারবেন না কারণ গুগুল ১৮ বছরের নিচের কাউকে এডসেন্স করতে অনুমতি দেয় না ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
tofikul

Call
হ্যা পারবেন তবে এই চারটি জিনিস অবশ্যই লাগবে যেমন,,   
১ . কম্পিউটার / ল্যাপটপ,
২ . ইন্টারনেট কানেকশন / মডেম ,
৩ . কিছু কাজের দক্ষতা ,
৪ . যথেষ্ট সময় ।
মোটামুটি এই ৪ টি জিনিস থাকলে যে কেউ
আউটসোর্সিং এ কারীর গর্তে পারবেন ।
ভেবে দেখুন আপনার কি কি আছে।
১ . ২ ও ৪ নম্বর সবার থাকে কিন্তু ৩ নম্বর টা সবার
না ও থাকতে পারে।
সেজন্যই দরকার নিজেকে দক্ষ করে তোলা। আর সেজন্য প্রয়োজন হাতে প্রচুর সময়।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এখান থেকে অাপনি ১৬০০ টটাকা করে অায় ককরতে পারবেন,,,,,,,,,,,,, সবার জন্য একটা ভালো money earning টিউন করবো যাতে আপনাদের কাজে লাগে I যদি এমন হয় অনলাইন এ ইনকাম করে মোবাইলের খরচ টা উঠানো যায় তাহলে কার না ভাল হয় | তাই দেরি না করে আগে টিউন টি ভালভাবে পড়ে তার পর কাজ শুরু করুন প্রথম azearning software টি click here for download Earn money Azearning 4 mb download করুন। অথবা play store থেকে (Earn Money Fast azearning) download করুন। আপনি সরাসরি অনলাইন এও অ্যাকাউন্ট খুলতে পারেন নিচের লিংক থেকে creat free account [b]নোট: প্রথমে আপনার মোবাইল এর ইন্টারনেট কানেকশন on করে এপ্পস এ প্রবেশ করে। এখন sign up এ ক্লিক করলে *) use name :- Kmnasir9797[ অথাৎ আপনার নামের সাথে ১২৩ ইতাদি ব্যবহার করন] *) GMail :- [email protected] [এখানে আপনার জিমেইল দেন। [ভেরিফাই করতে বললে ইমেইল টি লিখে get code বাটন টি চাপুন তাইলে আপনার ইমেইল এ একটা কোড যাবে ঐটা use করুন ভেরিফাই কোড এ] *) password :- any word[ @#&:; এ সব সাথে ডিজিট ব্যবহার করুন ৬ থেকে ৮ ডিজিট এর পাসওয়ার্ড ব্যবহার করুন, ] *) invitation code :-2D7KNB[ এটি অবশ্য ব্যবহার করুন তাছাড়া সাইন উপ সমস্যা হতে পারে। এমনকি2D7KNBছাড়া sign up করলে $১ ডলার পাবেন না। নোট : এখন আপনার মোবাইল এর ইন্টারনেট কানেকশন অন করে sign up এ ক্লিক করুন। এপটির নাম AZ Earning Earn Money Fast আপ্সটির সাইজ মাত্র :- 4 MB এপটির বয়স খুব বেশি দিন নয় কিন্তু তারপরও সহজ কাজ ও ১০০% নিশ্চিত টাকা দেওয়ার কারনে এপটির জনপ্রিয়তা এখন তুংগে সবার উপরে আপনার বিশ্বাস না হলে প্লে স্টোরে এর রেটিং দেখতে পারেন।এর প্লেস্টোর রেটিং 4.7 আছে !!! যেভবে টাকা পাবেন। ১/ পেপাল. ২/ মোবাইল রিচার্জ. [এটি গত মাসে মোবাইল রিচার্জ হয়েছে যাতে সবাই সহজে টাকা উঠাতে পারে] বাংলাদেশের সব সিম সাপোর্ট করে। কাজ কিঃ এপটিতে আপনাকে তেমন কিছুই করতে হবেনা যাস্ট সাইনআপ করে আপনি কিছু নিউজ : Facebook,Twitter,Whatsapp এর যেকোনটিতে শেয়ার করবেন। শেয়ার করা তে ক্লিক করলে ডলার পাবেন। যেভাবে কাজ করতে পারবেন। ১/ সাইনআপ করার সাথে সাথে ২ ডলার ফ্রি পাবেন। নোট :- আরো $1 ডলার বোনাস পেতে কিন্তু আপনাকে Invitation Code বসাতে হবে। তাই Invitation Code টা খাতাই লিখে রাখুন সাইন আপ এর সময় কাজে লাগবে। Invitation Code : 2D7KNBবড় হাতের হবে সবগুল) এই Invitation Code ব্যবহার না করলে সাইন আপ এর সময় ১ ডলার সাইন আপ বোনাস পাবেন না। আপনি নিশ্চয় ১ ডলার =৮০ টাকা খোয়াতে চাবেন না তাই কোডটি বসাবেন। এইখানে লেখাই আছে দেকবেন (Earn 1$ Extra for entering Invitation code: 2D7KNB এই এপ্পস টা সাইন আপ এর সাথে সাথে $3 dollar free 2/ প্রতিদিন এপটিতে ঢুকলে Daily Reward .০৩ ডলার পাবেন। এজন্য আপনাকে এপ্পস এ দুকে me ক্লিক করে sing in ক্লিক করতে হবে। ৩/ প্রতিদিন প্রথম 3 টি শেয়ার এর জন্য ডলার পাবেন আর আপনার শেয়ার কৃত নিউজে কেউ ভিজিট করলে পাবেন .০১ ডলার করে তাই আপনার বন্ধুদের বলবেন এগুলো ভিউ করার জন্য রেফার করে আপনি আপনার বন্ধুদের সাথে নিয়ে টাকা আয় করতে পারবেন। মেনুতে গিয়ে আপনার কোডটি সংগ্রহ করুন এবং অন্যদের বলুন কোডটি দিয়ে সাইন আপ করতে এতে সে পাবে ১ ডলার পাবে আর আপনি পাবেন হাফ ডলার বা 0.5 ডলার। তো আর দেরি কেন এখনি ৪ এম্বির এপটা ডাউনলোড করে টাকা ইনকাম শুরু করুন আর মোবাইলে রিচার্জ ও করুন। N:B: Invitation code: 2D7KNB ছাড়া sign up করলে প্রবলেম করতে পারে। তাই Invitation code :- 2D7KNBঠিকমত বসাবেন। সবাই ভাল থাকবেন।,,,

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ