আমার একটি মেয়ের সাথে রিলেশন আছে।সেই মেয়েটির পূর্বেও একটি রিলেশন ছিলো সেটার ব্যাপারে আম জানি।আগের রিলেশনে সে ঐ ছেলেটির সাথে বেশ কয়েকবার সেক্স করেছে এটাও আমি জানি কিন্তু এই ব্যাপারটি যে আমি জানি মেয়েটি তা জানে না।মেয়েটির আগের বয়ফ্রেন্ড তাকে ছেড়ে দেয়।মেয়েটিকে ভালোবাসার আগে আমি তার আগের বয়ফ্রেন্ডের সাথে যে তার সেক্স হয়েছে এগুলো জানতাম না।আমি তাকে অনেক অনেক ভালোবাসি।তাকে বিয়ে করতে চাই।তাই তার এসব কিছু চেপে গিয়ে মেনে নিয়েছি।সেও আমাকে বলে সে নাকি এখন আমাকে অনেক ভালোবাসে তার আগের বয়ফ্রেন্ডের কথা নাকি তার মনে পরে না।

কিন্তু মাঝে মাঝে তার মন খুব খারাপ থাকে আবার তার কিছু আচরণেও আমার মনে হয় তার এক্স এর জন্য তার মন কাদে আর আমাকে অতটা ভালো সে বাসেনা।

এখন আমি কি করবো???


শেয়ার করুন বন্ধুর সাথে

ভাই সন্দেহ নিয়ে জীবন কাটানোর থেকে বরং তাকে আপনি ভুলে যান। এতে একটু কষ্ট পেলেও ভবিষ্যতে কোন আক্ষেপ থাকবে না। আর প্রথম প্রেম ও সেক্স সহজে ভোলা যায় না। যদি ব্যাপার টা আপনি না জানতেন তাহলে হয়তো বিষয় ছিল না কিন্তু যেহেতু আপনি জেনে গেছেন তাই মেয়েটি সামান্য ভুল করলেও আপনার মনে নানা রকম সন্দেহ দেখা দিবে। তাই......

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

অাপনার যদি মনে হয় অাপনি তাকে বিয়ে করে অাপনি সুখি তাহলে অাপনি বিয়ে করতে পারেন। মেয়েটি যদি সেই ছেলেটিকে প্রথম ভালেবেসে থেকে এবং জিবনের প্রথম sex করে থাকে তাহলে মেয়েটি ছেলেটিকে ভুলতে পারবেনা প্রথম প্রেম কে ভুলা যায়না। আবার কোন কোন মেয়ে সব ভুলে যায়। আপনি যদি তাকে খুব বেশি ভালোবেসে থাকেন তাহলে বিয়ে করতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ