আমার এক বন্ধু মোতালিব প্লাজা থেকে একটি মোবাইল কিনেছে গত ২৬-০৯-২০১৬ তারিখে, কেনার টাইমে চার্জ অল্প থাকার কারনে মোবাইল অন অফ করে দেখে কেনা হইছে, দোকানি বলেছে বাসায় নিয়ে চার্জ দিতে। ফ্রেন্ড বলেছে যদি চার্জ দিয়ে চালু করে মোবাইলে কোন সমস্যা পায়, তাহলে ফেরত দিবে। দোকানি বলেছিলো ওকে নিয়ে আইসেন। 


তার পর মনে হয় ৩০ অথবা ০১ তারিখ এ মোতালিব প্লাজায় গিয়েছে, একটু পরেই সেখানে রেড পড়েছে সম্বভত শুল্ক বা বিটিয়ারসির হবে, তাই তারা আর মোবাইল চেঞ্জ করে দেয়নি, বললো আজকে চলে যান কাল আইসেন, আজকে রেড পরেছে। 


তখন ফ্রেন্ড বললো অনেক দূর থেকে আসছি, কালকেকি আসা সম্ভব নাকি? দোকানি বললো সন্ধ্যায় আসেন। ফ্রেন্ড সন্ধ্যা ৭ টার দিকে আবার গেলো, গিয়ে দেখে এখনো রেড চলছে, মোবাইলের দোকানেও র‍্যাব বসে আছে, কিন্তু কাউকেই চার তলায় উঠতে দিচ্ছেনা, তাই সেখানে ৮:১৫ পর্যন্ত অপেক্ষা করে চলে আসছে। 


তার একদিন পর ৪ তারিখ সে আবার দোকানে গেছে, গিয়ে শোনে দোকানিকে নাকি থানায় নিয়ে গেছে, অবৈধ মোবাইল বিক্রি না কি যেনো কারনে। 

দোকানে তার ছোট ভাই, তারা বললো মোবাইল পালটিয়ে দেওয়া সম্বব না, তার ভাইকেই ( মালিক) লাগবে, সে নাকি তারা তারি চলে আসবে। ফ্রেন্ড অনেক রিকোয়েস্ট করেছে যে দূর থেকে আসছি, কিছু একটা করেন, কিছু টাকা দেই অন্য আরেকটা মোবাইল দেন। কিন্তু তারা দেন নি। 


তাই তাদের নাম্বার নিয়ে চলে আসছে, ৩ দিন পরে কল দিয়ে জানতে পারে আগামি সপ্তাহে মালিক জেল থেকে মুক্তি পাবে, আবার সেই অনুযায়ি কল দিলো, জানতে পারলো আগামি সপ্তাহে মুক্তি পাবে, তিন বার কল দেওয়ার পড়েও এখন আগামী সপ্তাহের কথাই বলছে, 


তাই এখন এই হয়রানির জন্য বা এ অবস্থার জন্য দোকানির বিরুদ্ধে কি ব্যবস্থা নেওয়া যায়? বা কোথায় অভিযোগ করা যায়,  কেউ জানলে জানাবেন। 



শেয়ার করুন বন্ধুর সাথে
Manik Raj

Call

এ বিষয়ে আপনার বন্দু আইনের

আশ্রয় নিতে পারে।অথাৎ পুলিশের

সহযোগীতা, এখানে যেভাবে

বলেছেন টিক সেইভাবেই পুলিশের কাছে

বলুন,অবশ্যই আপনার অভিযোগটি তাঁরা যথাযথ

গ্রহন করবে এবং এর জন্য  ব্যবস্থাও নিবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ