আমি একটা মেয়েকে প্রচন্ড ভালবাসি, সেও আমাকে অনেক অনেক ভালবাসে, আমাকে ভালবাসার জন্য সে তার মা বাবার কাছে অনেক বার মার ও খেয়েছে। আমিও তাকে ছাড়া থাকতে পারবো না, থাকতে পারলেও আমার সারাজিবন তার জন্য প্রচন্ড কষ্ট পাব। কিন্তু এখন সমস্যা হলো আমার মা বাবা তাকে কিছুতেই মেনে নিতে চায় না কারন সে বেশি সুন্দর না। আর আমিও জানি আমি যদি তাকে বিয়ে করি তাহলে আমাকে সমাজ বন্ধু ভাই বোন প্রতিবেশি সবার কাছে লজ্জিত হতে হবে, সবাই টিটকারি মেরে বলবে প্রেম করে বিয়ে করছ তাও আবার একটা কালো মেয়েকে। কিন্তু আমি তাকে ভুলতেও পারবো না, কারন তাকে আমি প্রচন্ড ভালবেসে ফেলছি। এখন আমার কি করা উচিৎ?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি তাকে অনেক ভালোবাসেন, প্রচন্ড ভালোবাসেন কিন্তু তাকে সত্যিকারের ভালোবাসেন না । সত্যিই তাকে ভালোবাসলে আপনি এসব কথা ভাবতেন না । মন থেকে সিদ্ধান্ত নিন আপনি তাকে ভালোবাসেন বা বাসতে পারবেন কিনা । না পারলে ছেড়ে দিন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনাকে প্রথমে ঠিক করতে হবে আপনি কাকে চান, আপনি যদি মনে করেন তাকে বিয়ে করবেন না তবে আপনি ভুল করবেন, যাকে ছাড়া থাকলে আপনি কষ্ট পাবেন তাকে বিয়ে করে ফেলাই উচিত. সমাজে হয়ত সবাই বলবে যে মেয়েটা কালো কিন্তু এগুলো ক্ষনস্থায়ী কিছূদিন পর সবাই সবকিছু মেনে নেবে, আপনার সুখ ই তো আপনার মা বাবার সুখ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

আপনাকে বিস্তারিত না বলে শর্টকাট বলছিঃআপনি যদি মেয়েটাকে ভিশন ভালোইবাসেন তাহলে এই সব কথা চিন্তা করলে এখনো সময় আছে মেয়েটাকে আর কষ্ট না দিয়ে ভূলে যাওয়ার চেষ্টা করুন।আর যদি তাদের কথা না ভেবে মেয়েটাকে পাওয়ার আশা করেন তাহলে সমাজের কথা মাথা থেকে ডিলেট করেন!!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ