আমি বিগত ছয় মাস যাবত প্রেম করছি একটা মেয়ের সাথে। এটাকে প্রেম বলে কি না জানি না কেননা, মেয়েটা আমাকে এখন পর্যন্ত সরাসরি বলে নি যে, "আমি তোমায় ভালোবাসি"!!! অনেক বার ওর মুখে শুনতে চেয়েছিলাম কথাটা কিন্তু সে বিষয়টা এড়িয়ে গেছে। কিন্তু ভালোবাসি কথাটা না বললেও আমার সাথে ডেট এ যায় নিয়মিত, কথাও বলি নিয়মিত, এবং সে সব কথা বলি, সেসব একমাত্র প্রেমিক প্রেমিকার মধ্যেই হওয়া সম্ভব। ইদানীং শুনতে পাই, ও ফেইসবুকে অনেক ছেলের সাথে আপত্তিকর মেসেজ আদানপ্রদান করছে, এমনকি অনেক ছেলের সাথে সম্পর্কও ছিল তার। আর ওকে এই কথা গুলো বললে, ও বলে যে, এই সব মিথ্যা। ত আমার কি এখন তার সাথে সম্পর্ক রাখাটা কি ঠিক হবে???
শেয়ার করুন বন্ধুর সাথে
MaRS-7

Call

ব্যপারটা খুব একটা ভাল হবেনা আপনার জন্য। আমার ব্যাক্তিগত মত হচ্ছে - বাদ দিয়ে দেওয়াই ভাল হবে। কারণ এটা তার একটা ব্যাক্তিগত সুবিধাজনক আচরন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

কোন ছেলেই চায় না যে তার প্রেমিকা একাধিক সম্পর্ক রাখুক।আপনি ভালো করে যাচাই করে দেখুন ওই মেয়েটার যদি একাধিক প্রেমিক থাকে তাহলে আপনি তৎক্ষণাৎ সরে আসুন।আর যদি আপনি চান যে না ওই একাধিক প্রেমিক ওয়ালা মেয়ের সাথে সম্পর্ক রাখবেন তা আপনার ইচ্ছা।যদি যাচাইয়ের পর দেখেন যে ও একাকি তাহলে আপনি ওকে বিভিন্ন ভাবে আপনার প্রেমের কথা বুঝান।আর জোর করে কিছু আদায় করা যায় না তা ত ভালই জানেন।তাই তার সাথে মনের গভীর কথা বলুন আর প্রেমের কথা ত থাকবেই।তবে জেনে রাখুন যে ব্যাবহার করা টিস্যুর মতই ব্যাবহৃত দেহ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

এই মেয়ের সাথে আপনার

রিলেশন না করাটাই সবচেয়ে

বেটার,মেয়েটা আপনাকে

নিয়ে খেলা করছে,আপনাকে

সে মন থেকে ভালবাসে না।যা হওয়ার

তা হয়েই গেছে,আপাতত ঐ মেয়ের

কথা আপনার মন চিরকালের

জন্য ডিলেট করে দিন।

সময় তাকতে যদি এই মেয়ের

পিছু না ছাড়েন অবশেষে আপনি

শুধু কষ্টই পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ