আমি যখন ক্লাস 4(বয়স 10 বছর) তে তখন থেকে হস্তমৈথুন করতাম আনুমানিক গড়ে সপ্তাহে ২/৩ বার, কিন্তু বীর্যপাত হতো না। এভাবে চলতে থাকে ক্লাস 5 পর্যন্ত যখন ক্লাস 6 এ পড়ি তখন সপ্তাহে ৮/১০ বার হস্তমৈথুন করতাম, বীর্যপাত ও হতো। তারপরে আমার গার্লফ্রেন্ড এর সাথে মিলন হতো প্রায় সপ্তাহে ৪/৫ বার, এভাবে চলে ৬ মাস, তার সাথে ব্রেক আপ হয় এবং তখন থেকে ক্লাস 10 পর্যন্ত হস্তমৈথুন হতো গড়ে সপ্তাহে প্রায় ৬/৭ বার। আমি এখন ক্লাস 11 তে বয়স ১৭ বছর। এখন থেকে ৫/৬ মাস আগে আবারও গার্লফ্রেন্ড এর সাথে শারীরিক মিলন হয়, দিনে ২/৩ বার করে এভাবে চলতে থাকে ২ মাসের মতো, তখন থেকে আজ পর্যন্ত কখনও মিলন হয়নি কিন্তু হস্তমৈথুন সপ্তাহে প্রায় ১০/১২ করি। ইতানিং আমার ৩টি শারীরিক সমস্যা দেখা যাচ্ছে, মাথাঘোরা, দূবর্লতা এবং লিঙ্গ শক্ত না হওয়া বাকী সবকিছু ঠিকআছে এখন আমার প্রশ্ন সমস্যাগুলো থেকে মুক্তি কিভাবে পেতে পারি ?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

প্রথমত, অাপনি অাপনার মনে এসব বিষয় ছেড়ে দেওয়ার জন্য দৃঢ় প্রত্যয় গড়ে তুলবেন৷এ বিষয়ে অাপনার লাভ -ক্ষতির পরিমাণ তুলনা করবেন৷ দ্বিতীয়ত, ধর্মের অনুশাসনগুলো সঠিকভাবে অাঁকড়ে ধরবেন৷তৃতীয়ত, নিজেকে সবসময় কর্মব্যস্ত রাখার চেষ্টা করবেন৷ একা থাকবেন না৷ সর্বপোরি একটি নির্দিষ্ট লক্ষ্য নিয়ে এগোবেন৷ অাপনার জন্য শুভকামনা রইল৷

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার জন্য এখন একটা ই কথা এইসব একদম ছেড়ে দিন আর প্রতিদিন দুধ+ডিম+শাকসবজি +মধু+কালোজিরা খান।আর ভুলেও এইসব করবেন না আর।আর হ্যা পাওরলে নামাজ পরুন।সব ঠিক হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ