The upper half depicts a sequence of a line figure, which starts at the left and is transformed, step by step, following the same rule in each step. The lower half only offers multiple potential solutions on how to continue the sequence for you to chose from. Let's call the starting state of the sequence, the straight line at the left of the upper half, step 0, and number the remaining steps 1-4 from left to right, which makes step 4 the "?". Let's also number the six line pieces withing the step 0 figure from top to bottom as 1-6, and the dots, marking joints, as 0-6 (including the endpoints). One way to construct the depicted sequence is then as follows: For step n, you go down n joints from (the one that was originally on) top and turn the pieces 1-n 90 degrees clockwise n times around that joint. Note that in step 2 you don't remove a piece but fold 2 parallel to 3, which stay that way. For the last step you turn all pieces but the last around joint 5 by 4x90 degrees, meaning a full turn, meaning nothing changes, hence it's shape A.


Share with your friends
rjrahman

Call

উপরের অর্ধেক একটি লাইন চিত্রের একটি অনুক্রমকে চিত্রিত করে, যা বাম দিকে শুরু হয় এবং রূপান্তরিত হয়, ধাপে ধাপে, প্রতিটি ধাপে একই নিয়ম অনুসরণ করে। নীচের অর্ধেকটি কেবলমাত্র একাধিক সম্ভাব্য সমাধানের প্রস্তাব দেয় যা আপনার কাছ থেকে বেছে নেওয়া ক্রমটি কিভাবে চালিয়ে যেতে হবে। চলুন শুরু করা শুরুর অবস্থা, উপরের অর্ধে বামদিকে সরল রেখা, ধাপ 0, এবং বাকি 1-4 বাম থেকে ডানদিকে ধাপে ধাপে কল করি, যা ধাপ 4টি "?" করে। চলুন শুরু করা যাক ছয়টি লাইনের টুকরা সংখ্যা 1-6, এবং বিন্দুগুলি, জয়েন্টগুলোতে চিহ্নিত করা, 0-6 (অন্তর্বর্তী সহ) হিসাবে উপরে থেকে নীচে। চিত্রিত অনুক্রমটি নির্মাণের এক উপায় হল নিম্নরূপ: ধাপে n- এর জন্য, আপনি (যে মূলত মূলত এক) উপরে থেকে n সন্নিবেশে যান এবং টাওয়ার 1-n 90 ডিগ্রি ঘুরে ঘুরে ঘুরে ঘুরে দেখবেন যে এই যুগ্মের কাছাকাছি। উল্লেখ্য, ধাপ ২ এ আপনি একটি টুকরাটি সরাবেন না কিন্তু 3 এর সমান্তরালে 2 টি করুন, যা এই পথ ধরে থাকে। শেষ ধাপের জন্য আপনি সব টুকরাগুলি পাল্টে ফেলেন কিন্তু শেষ 5 এর কাছাকাছি 4x90 ডিগ্রী পর্যন্ত, অর্থাত্ একটি পূর্ণ পাল্লা অর্থ, যার অর্থ কিছুই পরিবর্তন হয় না, তাই এটির আকার।

Talk Doctor Online in Bissoy App
zahir368

Call

উপরের অর্ধেক একটি রেখা একটি ক্রম চিত্রণ চিত্র, যা বামে শুরু হয় এবং হয় রূপান্তরিত, ধাপে ধাপে, একই অনুসরণ প্রতিটি ধাপে নিয়ম। নিম্ন অর্ধেক শুধুমাত্র প্রস্তাব কিভাবে জন্য ক্রম অবিরত উপর একাধিক সম্ভাব্য সমাধান আপনি থেকে বেছে বেছেএর ক্রম শুরু অবস্থা কল, দী উপরের অর্ধেক বাম পাশে সরাসরি লাইন, ধাপ 0, এবং সংখ্যাটি বাকি 1-4 বাম থেকে ডান দিকে ধাপে ধাপে 4 টি "?" আসুন ধাপ 0 চিত্রটি দিয়ে ছয়টি লাইনের টুকরাগুলি আঁকো 1-6 হিসাবে শীর্ষ থেকে নীচে, এবং বিন্দু, জয়েন্টগুলোতে চিহ্নিত, হিসাবে 0-6 (সহ শেষপয়েন্ট)চিত্রাঙ্কন ক্রম গঠন একটি উপায় তারপর হয় নিম্নরূপ: ধাপে n জন্য, আপনি থেকে এন জয়েন্টগুলোতে যান (যে ছিল একটি মূলত) উপরের এবং টুকরা 1-n 90 ডিগ্রি ঘড়ির কাঁটার n বন্ধ করুন যে যুগের কাছাকাছি বার লক্ষ্য করুন যে ধাপ ২ এ আপনি একটি সরাবেন না টুকরা কিন্তু 3 সমান্তরাল 2, যা এই ভাবে থাকুন।শেষ ধাপের জন্য আপনি সব টুকরা চালু কিন্তু শেষ চারের কাছাকাছি 5 দ্বারা 4x90 ডিগ্রী, একটি পূর্ণ ঘূর্ণন মানে, কিছুই পরিবর্তন না, তাই এটি আকৃতি এ

Talk Doctor Online in Bissoy App