আমাদের পারার মেয়ে তা মেয়েটি আমার দিকে খুব গনো গনো তাকাই আমি যখন ওর দিকে তাকাই ওআমার দিকে তাকাই না আমি যখন আন্নো দিকে তাকাই ও তখন আমার দিকে তাকাই .এটা প্রাই ১মাস চলেছে আজ মেয়েটিকে আমি এক বার টাচ করি মেয়েটি আমাই বলে একটা থাপ্পর দিবো কিন্তূু মেয়েটি তবুও আমার দিকে তাকাই ও কি আমাকে ভালো বাসে না এমনি তাকাই আর একটা কথা কেও যদি কাওকে ভালবাসে সে যদি তাকে টাচ করে সে কি বলতে পারবে আমি তোকে থাপ্পর মারবো
শেয়ার করুন বন্ধুর সাথে
AbdulHalim

Call

আপনার দিকে তাকানের অর্থ এই নয় যে সে আপনাকে ভালোবাসে।সবচেয়ে খারাপ কাজ করেছেন তাকে টাচ করে।এর ফলে আপনার সম্পর্কে নেগেটিভ ধারণা তৈরী হলো।নেক্সট টাইম এমন কাজ করতে যাবেন না ভুল করেও।আপনি যদি মেয়েটিকে ভালোবাসেন তবে তাকে এই ব্যাপারে জানান।তবে এখন জানানো উচিত হবে না কারণ আপনি যা করেছেন তাতে এখন বললে হিতে বিপরীত হতে পারে।আপনি এই ব্যাপারটা নিয়ে তার নিকট ক্ষমা চেয়ে নিন। আপনার প্রতি যদি তার দূর্বলতা থাকে তবে সহজে ক্ষমা করে দিবো।তারপর তার সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তুলুন।সমঢ সুযোগ বুঝে আপনার ভালোবাসার কথা তাকে জানান।তাড়াহুড়ো করার প্রয়োজন নেই যা করার আস্তে আস্তে করতে হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রথম কথা রোজা রমজান মাসে কোনো মেয়েকে টার্চ করা থেকে বিরত থাকুন। মন থেকে কাওকে ভালো লাগলে তার প্রতি মোনজোগ দিতে থাকে এবং তাকে দেখতে থাকে। সে এখনো আপনাকে ভালবাসে না ভালবাসার কথা ভাবছে এবং চিন্তা করছে। আপনিও তাকে ভেঙ্গিয়ে চলতে থাকুন দেখবেন আপনাকে অনি দ্রুত ভালবাসার কথা বলে দিবে কোন এক মাধ্যমে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

মানুষের মানুষকে ভাল লাগবে এটাই তো স্বাভাবিক,আর ভাল লাগলে একজনের প্রতি তাকাতে পারেই তার মানে এই নয় যে মেয়েটা আপনাকে ভালবাসে।মেয়েটা আপনাকে ভাল তো আর বাসে নাই তাহলে আপনি তাকে টাচ্ করলেন কোন অধিকার নিয়ে।আর এর জন্যই মেয়েটা আপনাকে এই রকম একটা জবাব দিয়েছেন। টাচ করেই সমস্যাটা করেছেন আগে যদি আপনার সাথে মেয়েটা রিলেশন করার কথা পরিকল্পনা করত,এখন তাও করবেন না।আপনি এক কাজ করেন মেয়েটার নিকট কমা চান।কমা করতেও পারেন,তারপর বন্ধুত্বর হাত বাড়িয়ে দিন আশা করি আপনাকে নিরাশ করবেন না। তারপর মেয়েটার নিকট নিজেকে সুন্দর ভাবে উপস্থাপনা করে তুলুন,কথা বার্তা চালিয়ে যাবেন,যখন বুঝবেন মেয়েটা আপনার প্রতি দুর্বল হয়ে পড়ছে তখন কোনো এক দিন উপযুক্ত সময় বোঝে প্রপোজ করে দিবেন।আর হুম ভবিষ্যৎতে কোনো মেয়ের সাথে এই রকম ব্যাবহার করবেন না।ভুল থেকে মানুষ শিক্ষা নেয়,আশা করি আপনার শিক্ষাও হয়ে গেছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

না ভাই মেয়েটি আপনাকে ভালোবাসে না।।আপনার দিগে তাকালে যে মেয়েটি আপনাকে ভালোবাসে সেইটা সটিক নয়।আপনার কিছু রৃপ তাক কাছে ভালো লাগে তাই সেই তাকায়।বা আপনি স্টাইল করেন তাই আপনার দিঘে তাকায়।কিনতু মেয়েটি আপনাকে ভালোবাসে না আমার জানামতে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি বলেছেন মেয়েটিও আপনার দিকে তাকায়। কিন্তু তাকায় বলে তার মানে এই নয় যে সে আপনাকে ভালোবাসে। হয়তো পছন্দ করে তাই তাকায়। আর আপনার সবথেকে বড় ভুল হলো তাকে স্পর্শ করা। কারন তার অনুমতি না নিয়েই আপনি এটা করেছেন। ফলস্বরুপ আপনাকে থাপ্পর দেয়ার হুমকি। এখন প্রথমত আপনার কাজ হবে আপনি তার কাছে ক্ষমা চেয়ে নিন আপনার কাজের জন্য। সে কি ক্ষমা করল বা কি ভাবল সেটা জানার দরকার নেই। আপনার কাজ আপনি সম্পন্ন করুন। এরপর মেয়েটিকে আপনি এড়িয়ে চলুন। মেয়েটি যদি আপনাকে পছন্দ বা ভালোবেসে থাকে তবে সে নিজেই তাকে এড়িয়ে চলার ব্যপারে বিরোধিতা করবে। আর সেই সুযোগে আপনিও জেনে যাবেন তার মনের কথা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ