অনেকেই চায় আমার একটা ওয়েপসাইট থাক, আমিও চাই, তাই আমি http://natok24.mobi এই সাইটের মত একটা সাইট বানাতে চাই, ভাই আমার কত টাকা লাগতে পাড়ে জানতে পারলে খুসি হব উওর দিন প্লিজ প্লিজ ০১৭৭০৫৮০৮৮৫
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি বিভিন্ন মুল্যের ডোমেইন কিনতে পারেন । ভিন্ন ভিন্ন কোম্পানি গুলো বিভিন্ন মুল্য নিয়ে থাকে । আর তৈরী করতে যদি আপনি পারেন তাহলে সুধু সময় দিয়ে হবে । কিংবা কোনো ডিজাইনারের কাছে দিতে পারেন । তার জন্য মুল্য দিতে হবে । খরচঃ ডোমেইন কিনতে ৫শত থেকে ১হাজার টাকা তার বেশী হতে পারে । আর ডিজাইনে ১ হাজার কিংবা তার বেশী । ধন্যবাদ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই আপনার মত আমিও চাইছিলাম এরোকম ওয়েব সাইট তৈরি করতে কিন্তু এগুলো অনেক ফাক ফুক রয়েছে প্রথমতো আপনাকে কম টাকায় 5000 থেকে 10000 টাকা একটি ওয়েব ডিজাইন তৈরি করে দেবে এর পর ডোমেন 500/5000 এবং হোস্টিং 1000/50000  টাকা আপনার লিমিট অনুযায়ি যত কম টাকা খরচ করবেন ততই লস না হয় প্রতি ব্ৎসর রেনু করাতে হবে এবং এখন অনেক ওয়েব সাইট হ্যাকিং সমস্যা আছে এর জন্য চাই ভালো মানের সিকিউরিটিি এবং অভিঙ জিজাইনার,  না হলে আপনার কষ্ট করা সব তথ্য ফটোকপির মতো হয়ে যাবে। অয়েব সাইট অনেক দরনের হয়ে থাকে জাবা স্ক্রিপ, পিএইচপি, ওয়ার্ডপ্রেস...........ইত্যাদি এখন আমার পশ্ন আপনিকি ওয়েব সাইট বানাতে  চান তাহলে প্রথমে আপনাকে ওয়েব সাইট নিয়ে ভালো কোন কারিগরি প্রতিষ্ঠানে  মাসিক ভিত্তেতে কাজের দারনা নিতে পারেন তারপর ভালো কোন ডিজাইনারকে দিয়ে ওয়েব সাইট তৈরি করে নিতে পারেন কারন যে ওয়েব সাইটটি আপনি তৈরি করবেন সেটিতে কোন প্রকার সমস্যা হলে তাকে আর ডাকা লাগবেনা সবেসেস কথা নিজে না জানলে ওয়েব সাইট ব্যাবসা অনেক জটিল হয়ে যায় কারন এখন অনেকেই 50,000 টাকার কাজ আপনাকে 10,000টাকায় করেদেবে  কিছু দিন পরে তাকে সার্ভিস চার্জএ এবং ডোমেইন হোস্টিং  রেনু   করাতে  করাতে  আপনার 1,00,000 টাকা খরচ হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হেয়!!!!! বন্ধুরা…কেমন আছ সবাই…।আসা করি অনেক ভাল আছ। আবার ও তোমাদের জন্য নিয়ে এলাম এমন একটি সাইট যেখান থেকে তোমরা খুব সহজে তোমাদের নিজের wapsite বানাতে পারবে।

হয়তো বা তোমাদের মনে হয় যে যদি একটি সাইট বানাতে পারতাম। আবার website বানাতে অনেক কষ্ট ও Computer দিয়ে বানাতে হয়।।তাই তোমরা তোমাদের Mobile থেকেই তোমাদের সাইট বানাতে পারবে।

আর তোমরা তোমাদের Wapsite এ example হিসেবে দেখিয়ে দিচ্ছি : 

আপনার Wapsite এর নাম.wapzan

আপনার Wapsite এর নাম.wapmod

আপনার Wapsite এর নাম.wap3.org

আপনার Wapsite এর নাম.5me2.cn

আপনার Wapsite এর নাম.wap9.mobi

আপনার Wapsite এর নাম.xpmob.com

আপনার Wapsite এর নাম.9mx.biz

আপনার Wapsite এর নাম.wzen.net

কি দারুন না………তবে বানাতে শুরু করো তোমাদের Wapsite নিছের এই সাইট এ Register করে :

Wapsite বানানোর link : http://wapzan.com/

Wapsite এর পরের নিয়ম গুলি follow করো।

একটি Wapsite বানান খুব সহজ। তোমরা পেরে যাবে আমি আসা করি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ