মেয়েটাকে এত ভালবাসতাম কিন্তু আমার সাথে সম্পর্ক থাকার পরে ও আরেকটা ছেলের সাথে দেড়টা বছর লুকিয়ে লুকিয়ে প্রেম করেছে আমাকে ধুকা দিয়ে।আমার বড় কষ্ট লাগে কি ছিল আমার অপরাধ হ্যা আমার টাকা নাই তার বাবার টাকা আছে এইতো। আমি জানার পর তাকে বললাম এটা কি করলে সে বলে তুমি আমার বন্দু হয়ে তাকো ফোনটা কেটে দিল বার বার কল দিলাম ধরলনা অনেক দুরে ঠেলে দিল। আমার ভলবাসার একটুও মুল্য দিলনা এখন তার সেই সম্পর্কটাও চির দিনের জন্য ভেংগে গেছে মেয়েটা অসহায় আমাকে ফোন দেয় কিন্তু আমি তাকে বিয়ে করবনা কারন সে ছেলেটির সাথে সেক্স করেছে কয়েক বার। আমিও ভুলতে পারছিনা আমার মনটা তার কাছে যেতে চায় আবার ভাবি আমার টাকা নাই বলে আমাকে যেহেতু অবহেলা করল আর কোন দিন তার সামনে যাবনা। কি করি কোন সিদ্ধান্ত নিতে পারছিনা। আবার এত বড় বেইমানি করল মেনে নিতেও পারছিনা। তার জন্য কষ্ট লাগে ভাই আমার ভালবাসার মানুষতো ছিল সে অনেক কষ্ট পাচ্ছে।কি করি? দয়াকরে সুন্দর একটা পরামর্শ দিয়ে আমাকে সাহায্য করুন। খুব ভাল মেয়েটা ছিল কেমন করে এটা করল ভাবতে অবাক লাগে মাতাটা নষ্ট হয়ে যায় আমাকে পরমর্শ দিয়ে সাহায্য করুন চির রিনি থাকবো।
শেয়ার করুন বন্ধুর সাথে
MdSabbir24

Call

আপনি তো হেরে জাননি হেরে গেছে মেয়েটা । যে মেয়ে টাকার জন্য ভালবাসাকে ছাড়তে পারে ঐ মেয়ে কোন দিন আপনাকে ভালবাসবেনা । তুমি তার সুন্দর মনটাকে ভালবাসো কিন্তূ মেয়েটা তো সুন্দর মনকে ভালবাসেনা মেয়েটা ভালবাসে টাকাকে । তবে ঐ মেয়ে কে ভালবাসলে আপনি কোন দিন সুখি হতে পারবেন না । ঐ মেয়েকে ভুলে যাওয়ার চেষ্টা করুন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

কথায় আছে আপনি যাকে ভালবাসেন তাকে নয়,বরং যে আপনাকে ভালবাসে তাকে আপনি ভালবাসুন।আমার মনে হয় মেয়েটি আপনাকে সত্যিকার অর্থে ভালবাসে না।কারণ সে যদি আপনাকে মন থেকে ভালবাসত তাহলে কখনোই আপনাকে এত বড় ধোকা দিতে পারত না।সে প্রকৃত ভালবাসত আপনার টাকাকে সুতরাং তাকে ভূলে যাওয়াই আপনার জন্য ভাল হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি তাকে অনেক ভালোবেসেছেন তাই তার খারাপ দিক গুলোতে বা পরিবর্তন গুলো কখনো লহ্ম করেন নাই। যে আপনার সাথে এমন করতে পারে সে আপনার চাইতে  কাউকে  বেটার মনে হলেই আবার আগের মতো করতেও  পারে । তাকে বিধাতা যে সাজা দিয়েছে এটা তার প্রাপ্প ছিলো। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ