একটা মেেয়র সাথে ৫ বছর আগে ৩ মাসের সম্পর্ক ছিলো। কারণ বসতো আমাদের ব্যাকআপ হয়ে যায়। ৫ বছর পর আমরা আবার নতুন করে রিলেশন শুরু করেছি। কয়দিন আগে দেখা করতে গিয়েছিলাম, সেখান ২ টা দৃশ্য আমার খারাপ লাগেছে। . দৃশ্য ১ : আমি, আমার গার্লফ্রেন্ড আর তার বান্ধবী, যখন আমরা রেস্তরায় ছিলাম, তখন খাবার দিতে এসে খাবার পরিবেশনকারী বললো আপা সেই আজ সেই আপুটা আসে নি। একটু সন্দেহ লাগলো, রেস্তোরার কর্মচারী পর্যন্ত তাদের চেহেরা গুলো দেখে চিনে ফেলছে তা হলে কি এর আগে কত জনের সাথে এই রেস্তরায়য় এসেছে। দৃশ্য ২ : যখন বাজারের মধ্যো দিয়ে হাটছিলাম তখন দেখলাম কসমিটিকের প্রতিটি দোকানদার তাদের সাথে কথা বলছে, ( এই তোমরা ভালো অাছো, কই যাচ্ছো, ইত্যাদি) কয়এক জনের সাথে ক্লোজ থাকতে পারে, তাই বলে সবার সাথে কি ভাবে এত চিনা পরিচিত।
শেয়ার করুন বন্ধুর সাথে
Manik Raj

Call

এই সব মেয়েদের সাথে রিলেশন না করায় ভাল! কথায় আছে হারিয়ে যাওয়া মানুষ ফিরে আসলে সে আর আগের মত থাকে না। কেমন জানি অচেনা অজানা হয়ে যায়। সবই হয়তো ঠিক থাকে কিন্তু কি যেন নাই, কি যেন নাই!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

দেখুন মানুষের সাথে পরিচিত হওয়া মানে কিন্তু খারাপ হয়ে যাওয়া নয়। যখন একটা মেয়ের ক্ষেত্রে এমনটা হয়,তখন আমরা বেশিই খারাপ ভাবি মেয়েটাকে। আসলে এখানে মেয়ের দোষ নয় বরং আমাদের সমাজ-ব্যবস্থার দোষ। আপনি একটা দোকানে ১০০বার গেলেও,১০দিন পর সেখান দিয়ে হেঁটে গেলে আপনাকে বলবে না,ভাই কেমন আছেন। আসলে আমাদের পুরুষ সমাজ মেয়েদের প্রতি একটু বেশিই আগ্রহী। তাই একবার দেখা হলে বার বার খোঁজ নেয়। যে সম্পর্ক ৫বছর পর ফিরে পেয়েছেন, তা আবার এতো তারাতারি হারিয়ে যেতে দিবেন না। মেয়েটাকে ভালো করে জানুন,সময় নিন,তার কর্মকান্ড দেখুন, তারপর আপনি ডিসিশন নিন,কি করা উচিত।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ