আমার প্রতি ১ দিন পর পর সপ্নদোষ হই, প্রায় ৬ মাস দরে চলছে, আমার চাপা ভেঙে গেসে,আমি ডাক্তার এর কাসে গেসি উনি বলেন এটা কনো সমস্যা না, কিন্তু আমার প্রতি দিন সপ্নদোষ হই, আমি আয়তুল কুরসি পরে গুমাই তাও কাজ হই না। এখন আমি কি করবো
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি নামাজি হন, এটা আপনাকে ৯০%কাজ করবে। আর বাজে পিক বা ভিডিও এগুলো বিরত থাকুন। ঘুমানোর আগে আয়তুল কুরসি বা বিভিন্ন দোয়া পড়ে ঘুমাবেন। ইনশাল্লাহ কাজ করবে। আর এভাবে সবসময় হতে থাকলে আপনি ফিউচারে এর জন্য পশ্চাতে হবে আপনাত স্ত্রীর কাছে আপনার জীবনের কাছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

স্বপ্নদোষ একেবারেই স্বাভবিক এবং শারীরবৃত্তীয় কারণে সংগঠিত একটি শারীরিক প্রক্রিয়া মাত্র। যে কোন ছেলের ক্ষেত্রেই এটি ঘটতে পারে। এতে ভীতির কোনো কারন নেই। ক্ষেত্রবিশেষ স্বপ্নদোষ এড়ানোর ৭টি টিপস নিম্নে দেয়া হলঃ ১. ঘুমাতে যাবার আগে প্রস্রাব করে নিন। যদিও এটি স্বপ্নদোষের চিকিৎসা নয় - তবে এটি স্বপ্নদোষের চাপ কমাতে শরীরকে সাহায্য করে। ২. ঘুমাতে যাবার আগে এককাপ ঋষি পাতা (Sage Leaves - google এ সার্চকরে দেখতে পারেন। হয়তো আপনার অঞ্চলে এটি ভিন্ন নামে পরিচিত) 'র চা পান করলে উপকার পাবেন। ৩. অশ্বগন্ধা (Withaniasomnif era) স্বপ্নদোষে সৃষ্ট সমস্যায় উপকার সহ সর্বপোরী যৌন স্বাস্থ্য শুদ্ধি, হরমোন ব্যালেন্স রক্ষা করে। ৪. ঘুমানোর আগে অতিরিক্ত পানি পান করবেন না। ৫. রাতের খাবার খাওয়ার পর-পরই ঘুমাতে যাবেন না। কিছুক্ষন হাটা-হাটি করুন। ৬. প্রতিদিন সামান্য করে হলেও পুদিনা পাতা অথবা মিছরী খাবার অভ্যাস করুন। ৭. পবিত্র কোরআনের ৩০ নাম্বার পারার "সুরা তারিক" পড়ে শয়ন করুন। হালকা জিকির এবং অন্যান্য দোয়া পড়ে ঘুমাতে গেলে আল্লাহর রহমতে স্বপ্নদোষ থেকে মুক্তি পেতে পারেন। আর হ্যা বিষয়টি যদি সত্যিই মাত্রাতিরিক্ত হয় তাহলে অন্য ডাক্তারের সাথে যোগাযোগ করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ঘুমানোর আগে অতিরিক্ত পানি পান করবেন না। যদি সামান্য পরিমান প্রস্রাবের লক্ষনও থাকে বিছানায় যাবারআগে প্রস্রাব করে নিন। . রাতের খাবার খাওয়ার পর-পরই ঘুমাতে যাবেন না। কিছুক্ষন হাটা-হাটি করুন। . ৬. প্রতিদিন সামান্য করে হলেও পুদিনা পাতা অথবা মিছরী খাবার অভ্যাস করুন। . . পবিত্র কোরআনের ৩০ নাম্বার পারার "সুরা তারিক" পড়ে শয়ন করুন। হালকা জিকির এবং অন্যান্য দোয়া পড়ে ঘুমাতে গেলে আল্লাহর রহমতে স্বপ্নদোষ থেকে মুক্তি পেতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রতিদিন এটা হলে অনেক বড় সমস্যা।আপনার যৌন শক্তি এবং শারীরিক শক্তি সবই নষ্ট হয়ে যাবে।আপনে হামদার্দ এর জারনাইড সিরাপটি খেতে পারেন।তবে ভালো না হলে অবশেষে একজন যৌন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ