আমার বর্তমান বয়স ২০। আমি ২/৩ দিন পর পর এভাবে ক্রমানয়ে ৬ বছর ধরে হস্তমৈথুন করে আসছি। এতে আমার লিঙ্গ লম্বায় ৫ ইঞ্চি এবং পরিধি ৪ ইঞ্চি, মানে একেবারেই চিকন (এখন ১ মাস ধরে হস্তমৈথুন করি না)। এতে আমার কি সমস্যা হবে এবং লিঙ্গকে কিভাবে একটু লম্বা ও মোটা করা যায়? আমি বড় চিন্তায় আছি? কেউ উত্তরটা জানলে দয়া করে বলেন, আমার বড় উপকার হবে।
শেয়ার করুন বন্ধুর সাথে

হস্তমৈথুন একটি স্বাভাবিক ব্যাপার কিন্তু অতিরিক্ত কোন কিছুই ভাল না তাই এখন থেকে সচেতন হউন, হস্তমৈথুন কমিয়ে দিন। লিঙ্গের কোন অাদর্শ মাপ বা গঠন হয় না এটা নির্ভর করে শারীরিক গঠন অার জিনগত বৈশিষ্টের উপর। অঞ্চল ভেদে মানুষের উচ্চতা, রঙ, ভঙ্গি যেমন ভিন্ন তেমনি লিঙ্গও ভিন্ন মাপের হয় । এক সমিক্ষায় দেখা গেছে পৃথিবীর বেশিরভাগ মানুষেরই লিঙ্গ একটু বাকা অার আগা গোড়ার পুরুত্বে ভিন্নতা থাকে তাই এগুলো নিয়ে চিন্তা করা সময়ের অপচয় মাত্র। দাম্পত্ব জীবনে পুর্ণ তৃপ্তির জন্য 4"-5" ইঞ্চিই লিঙ্গই যথেষ্ট সেটার গঠন যে রকমই হোক কোন সমস্যা না। নিয়ম মেনে পুষ্টিকর খাবার খান, প্রচুর সব্জি, ফল খান অার প্রচুর পানি পান করুন। প্রতিদিন 2চামচ খাটি মধু হালকা গরম পানিতে মিশিয়ে নিয়মিত পান করুন। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার লম্বা ঠিকই আছে।হস্তমৈথুন ছাডুন।লিঙ্গ শক্ত ও মজবুত করার জন্য নিয়মিত মধু মালিশ করতে পারেন।অর্জুন গাছের ছালের রস খাবেন।এটা অত্যন্ত কার্যকরী একটা উপাদান। নিয়মিত পুষ্টিকর খাবার গ্রহণ করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ