আমি একজন কে ভালবাসি অনেক আগে থেকেই,মেয়েটা রাজি হয়েছে আমার প্রথম প্রপোজ করার প্রায় তিন বছর পর,বলে রাখি আমরা হাইস্কুল এ একসাথে পরেছি,মেয়েটা এখন অনেক ভাল কলেজ এ পরে,আমি গ্রামের একটা কলেজ এ,,আমাদের রিলেশন এর প্রায় ৮ মাস চলছে,আমি এখন ও বুঝিনা আমায় ও সত্তি ভালবাসে কিনা,আমাই ও একটু মূল্য দেয় না,ওর যা ইচ্ছা তাই করে,ওর মতো করে আমার থাকতে হয়,মাঝে মাঝে আমাকে এত এত অপমান করে এতো কষ্ট দেয় বোঝাতে পারব না,,২-১ ঘটনা বলি, একদিন আমি ফোন করেছি,, আমি:কি করছো ও :বাই আমি:কেন ও:এমনি তুই আর ফোন দিবিনা, আমি:কেন,,কি হইছে ও:বার বার বলতে পারব না,,তুই ফোন দিবিনা তারপর আমি অনেক অনেক বার বলেছি কি করেছি বলে নি,আমার জানা মতে আমি কিছুই করিনি, তারপর তখনি,,, আমি:বলতে হবে না,সরি তখন আমি অনেক কান্নাকাটি করি ফোনে কথা বলা অবস্থাই ওর এক কথা byee তারপর আমাই blacklist এ রাখে পরদিন রাত্তে আবার ও কাদালো মাঝে মাঝে sms করার সময় ২-৩ টা করার পর আর উত্তর নেই,আমি অনেক অনেক বার প্রায় ২০ বার ফোন করি বাট সারাদিন পর রাত্রে যখন ফোন করি বলে ঘুমাইছিলাম যদি বলি সারাদিন একবার ও ফোন করলে না,,বলে জানিনা এমনি ভাবে প্রায় ই blacklist এ রাখে।আমি কখনো খারাপ ব্যবহার করিনা,ও এমনিতেই রাগ করে কিন্তু পুরোটা ওর দোষ থাকা সত্তেও ও কখনো আগে ফোন করেনা। আমাকেই করতে হয়। আমি কি করব জানিনা, আবার হটাৎ মাঝে মাঝে এমনভাবে কথা বলে মনে হয় আমি ছাড়া কিচ্ছু বুঝেনা আমিই ওর সব।যদি কথা বলা শেষ এ LOVE U না বলি অনেক অভিমানী SMS করে। আমি HSC পরিক্ষাথী এই মুহুতে relation break হলে আমি মানিয়ে নিতে পারব না ওকে আমি অনেক বেশি ভালবাসি,কিচ্ছু ভাবতে পারিনা ওকে ছাড়া। কি করব আমি প্লিজ বলেন,,আমি এই কয়েকমাস relation টিকিয়ে রাখতে চাই।এখন কি করব আমার জিবন টা কোথায় যাবে,,???
শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

যতদূর বুঝলাম তাতে বলতে পারি আপনার ভালোবাসাটা খুব একটা সার্থক হবার মত নয়। প্রথমত একসেপ্ট করতেই ৩ বছর!!! সত্যিই অদ্ভুত। দ্বিতীয়ত আপনাকে অপমান করে, তুই করে বলে। সত্যিকারের প্রেমে রাগ-অভিমান যাই হোক, একজন আরেকজনকে অপমান/অবহেলা করাটা একদমই অস্বাভাবিক। আপনি বলছেন আপনি তাকে অনেক ভালোবাসেন... তাই একদম ছেড়ে দেয়ার পরামর্শ দিবোনা। তবে আস্তে আস্তে নিজেকে একটু সামলে নিন, তাকে না পেলেও যাতে স্বাভাবিক জীবনযাপন করতে পারেন সেরকম মনোবল সৃষ্টি করুন। আর এখন আপনার যেহেতু পরীক্ষা কাছাকাছি সেহেতু এসব চিন্তা একটু দূরে রাখুন। তাকে সরাসরি বুঝিয়ে বলুন অন্তত এ ক'টা মাস আপনার মন খারাপ করার মত কিছু যেনো না করে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার কথা শুনে বুঝা গেল মেয়েটি আপনাকে সত্যিই ভালবাসে না। কারন যদি সত্যিই ভালবাসতো তাহলে আপনাকে এমনভাবে কষ্ট দিত না। আপনি ওকে সত্যিই ভালবাসেন বলে ছাডতে পারছেন না।যেহেতু সামনে আপনার পরীক্ষা তাই এখন ঐসব নিয়ে এত বেশি ভাবা উচিত না । পারলে কথাবার্তাটা কমিয়েদিন। পরীক্ষার পর বুঝেশোনে একটা সিদ্ধান্ত নেয়া যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার ভালবাসাটা খাঁটি মেয়ের ভালবাসাটা কতটা খাঁটি তা মেয়েই ভাল জানে তবে, মেয়েরা একটু অভিমানি মুখে কিছু বলবে না কিন্তু বুক ফেটে যাবে, আপনার পরিক্ষার আগ পর্যন্ত সম্পর্কটা ঠিক রাখুন পরে ভেবে চিন্তে সিদ্ধান্ত নিবেন, পড়া লেখার ক্ষতি হবে এমন কিছু করবেন না, মেয়েটাকে বুঝান তাকে আপনি কতটা ভালবাসেন,

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এখন ঠিকমত পরিক্ষাটি দিন, যদি ওকে পেতে চান।  যদি বেশি খারাপ লাগে তাহলে রং এর ওপর রং ফালান, মানে যে কোন রং এর ওপর রং ফেল্লে নিচের রংটি আর দেখা যায়না।  

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ