বন্ধুরা আমার পিঠে অনেকদিন যাবত একটি রোগ নাম জানিনা।এটার বর্ননা..এটা আমার পিঠে বেশী ঘামাচির মত দেখতে চাপ দিলে শ্যাল বের হয়।শবীর ঘামলে বা ভিজলে চুলকায়।বিশেষ করে গোসল করলে।একদিন চিকিতসা নেয়ার জন্য সোহরাওয়ার্দী হাসপাতালে যাই সেখানে আমাকে কিটকন নামে একটি শ্যাম্পু ব্যাবহার করতে বলে এবং একগুলো খাওয়ার ঔষধের পেসক্রিপসন দেয় তা ব্যাবহার করা ও খাওয়াতে প্রায় সব ভাল হয়ে গিয়ে ছিল।কিন্তু সামান্য কিছু খাওয়ার ঔষধ বাকি ছিল।তাই আবার আগের মত হয়েছে।পুনরায় অনেকদিন পর আবার যাই পেসক্রিপশন অনুযায়ী ঔষধ খাই 14-15শত টাকার মত কোন কাম হয়নি।তারপর আর কোন ঔষধ খাইনি।চিকিতসার আশাওছেড়ে দিয়েছি (রাগ করে)।কেউ কোন সমাধান জানলে জানাবেন।আমার জীবন সুন্দর করতে সহায়তা করুন।আপনাদের জন্য প্রানভরে আল্লাহ্ র কাছে দোয়া করব।
শেয়ার করুন বন্ধুর সাথে
mpratanhili

Call

আপনার জন্য ভাল হয় আর ১বার ওই হাসপাতালে গিয়ে সমস্যারটি দেখিয়ে চিকিৎসা নেওয়া।আশা করি এবার সমস্যাটি ভাল না হওয়া পর্যন্তু ঔষুধ খাওয়া চালিয়ে যাবেন।আল্লাহ আপনাকে শেফা দান করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

বিপুল সাহেব, অাপনি অার ১ বার কষ্ট করে সোহরাওয়ার্দী হাসপাতালে যান। অার সকল সমস্যার কথা Doctor কে বলুন। যৌন ও চর্ম বিশেষজ্ঞ অনেক ভাল Doctor অাছে। তাদের পরামর্শ মত ঔষধ খাওয়া শুরু করুন। ইনশাঅাল্লাহ অাপনার রোগ ভাল হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ