শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি হয়তো বা ছেকা শব্দের উৎপত্তি সম্পর্কে অবগত নন। কাহিনী টা এরকম সংক্ষেপে বলছি,”এক প্রেমিক তার প্রেমিকা কে বলল যে রাতে নদীর পাড়ে দেখা করতে।তো সেদিন রাতে প্রেমিক রাতে নদীর ধারে বসে আছে।কয়েক ঘণ্টা পার হয়ে গেছে কিন্তু তার প্রেমিকার দেখা নাই।(এইটা রোমিও জুলিয়েট এর সময়ের কাহিনী।তাই এখনকার মত মোবাইল ছিল না।)তো একটা সময় অধৈর্য হয়ে সে মেয়ের বাসার দিকে রওনা দিল।তার বাসা ছিল দোতলা।সে রান্নাঘরের বাতি জালান দেখে বেয়ে বেয়ে দোতলা উঠলো তারপর জানালা দিয়ে আছতে করে মেয়ের নাম ধরে দাক্ল।মেয়ে রুটি ভাজতে ছিল।মেয়েটা তার ডাকটা ভালভাবে শুনতে পায় নাই।তো সে তার ডাক শুনে চমকে উঠলো আর চোর মনে করে তার হাতের গরম খুন্তি দিয়ে দিল এক ছেকা।তারপর ছেলেটা দোতলা থেকে পড়ে গেল……। পরবর্তীতে এখন যদি তাকে কেউ জিজ্ঞাসা করে তোর প্রেমের অবস্থা কি? সে বলে প্রেম ভেঙ্গে গেছে। যদি জিজ্ঞাসা করেন কেন ? বলে ও আমারে ছেকা দিছে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রেম উষ্ণ যতখ্খন তা প্রেমময় i যখন আর প্রেমময় থাকেনা তখন সেটা আর উপুভোগ্য থাকেনা, আঘাতের মত মনে হয় i তাই যতখ্খন প্রেম আছে , তাতখ্খন সব ভালো i যখন প্রেম নাই , কিছু নাই i গানের মত " তুমি আচ সবই আছে , তুমি নাই কিছু নাই "

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

প্রেম যখন ভেঙ্গে যাই তখন প্রেমিক প্রেমিকার মনের ভিতরের আবেগ শুন্য হয়ে যাই । তখন কারও প্রতি কারও টান থাকে ঠিক এই মুহুর্তের পরিস্থিতি ছেকা নামে গন্য ।অথ্যাত্‍ একজন একা হতে চাই অন্যজন তাকে কাছে পেতে চাই আর এই দুইয়ের মধ্যে যে পার্থক্য তাই ছেকা

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ