আমি টেকনোলজি রিলেটেড একটি ওয়েবসাইট খুলেছি, আমি কি সেখানে কোন কোন উপায়ে আয় করতে পারবো?
শেয়ার করুন বন্ধুর সাথে
shakil7

Call


হ্যা গুগল এডসেন্স থেকে বিজ্ঞাপন নিয়ে অর্থ আয় করতে পারবেন।  [বর্তমান বিশ্বে গুগল হয়ে উঠেছে ভেচুয়াল জগতের সেরা পরিসেবা।  ] গুগল থেকে এড নিয়ে অর্থ আয় করা যায়। 


[আপনি সেখানে নিজে নিজের সাইটে  বিজ্ঞাপন দিয়ে আয় করতে পারবেন না]



[এই ক্ষেত্রে নেওয়াকে দেওয়া বোঝা যাচ্ছে।  দেওয়াকে নেওয়া বোঝা যাচ্ছে তাই দুই ভাবেই উত্তর দিলাম।  মানে নিজের সাইটে বন্ধুদের বিজ্ঞাপন দিয়ে মানে তাদের কাছ থেকে বিজ্ঞাপন নিয়ে  বা গুগল থেকে বিজ্ঞাপন দিয়ে বা নিয়ে।  দেওয়া মানে সাইটে এড কোড বসানো। নেওয়া মানে গুগল থেকে নেওয়া]

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বর্তমান সময়ে অনলাইনের মাধ্যমে টাকা ইনকামের সবচেয়ে জনপ্রিয় এবং সহজতম মাধ্যম হচ্ছে ব্লগিং। এটি খুব সহজ একটি কাজ এমনকি আমি নিজেও ব্লগিং এর সাথে জড়িত আছি। বর্তমানে আমার একাধিক ব্লগ ওয়েবসাইট রয়েছে যেগুলোতে আমি লেখালেখি করে আয় করতে সক্ষম হয়েছি। আপনিও চাইলে ব্লগিং শুরু করতে পারেন।


এক্ষেত্রে অনেকেই মনে করেন ব্লগিং করে টাকা আয় করতে গেলে মনে হয় অনেক ইংরেজি জানতে হবে। এই ধারণাটা একেবারেই ঠিক নয়। আপনি যদি ভাল ইংরেজি না জানেন তাহলে বাংলাতে ব্লগিং করে অনেক ভালো পরিমাণ টাকা আয় করতে পারবেন। তবে এক্ষেত্রে দৈনিক কিছু সময় ব্লগিংয়ের পেছনে আপনাকে দিতে হবে।


আপনি ব্লগিং করে টাকা আয় করার জন্য গাইডলাইন খুঁজছেন। এক্ষেত্রে আমি আপনাকে BD online tips ওয়েবসাইটটি সাজেস্ট করব। এই ওয়েবসাইটটিতে আপনি ব্লগিং করে টাকা আয় সম্পর্কে এ টু জেড সকল গাইডলাইন পেয়ে যাবেন। সর্বপ্রথম আপনাকে ব্লগিং করে আয় পর্ব 1 ভালোভাবে পড়ে নিতে হবে এবং সেখানে তারা ভিডিওটি দেখে নিতে হবে। তারপর ব্লগিং সম্পর্কে step-by-step সম্পূর্ণ ফ্রি কোর্স গাইডলাইন পেয়ে যাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ