প্রায় ১ মাস মাস্টারবেশন করি না।ইন্সপার্ম এই ওষুধটা খাচ্ছি এই ১ মাস সাথে দুধ, ডিম ভাল পুষ্টিকর খাবার।পর্ণ ও দেখা বাদ দিয়ে দিসলাম কিন্তু গতকাল এক  বন্ধু পর্ণ ভিডিও দেখায়  ফেলছে, কিন্তু পর্ন ভিডিও দেখেও দেখলাম লিংগ দাড়াচ্ছে না। হাল্কা একটু দারায় আর প্রচুর পিচ্ছিল পানি  পরতে ছিল। সেই সাথে আমার গার্ল ফ্রেন্ড আমাকে আমার দাঁড়ানো পেনিস দেখার জন্ন্য আবদার করতে লাগল কিন্তুদেখি আমার পেনিস দারায় না।হাল্কা হাত দিয়ে উত্তেজিত করেও লাভ হয় নি বরং হাল্কা ধরতেই বীর্জ বার হয়ে যাওয়ার অবস্থা হয়েছিল। জি এফ এর কাছে অনেক লজ্জায় পরে গেছি।আমার প্রশ্ন তাওলে এই ১ মাস বিরত থেকে কি কোন লাভ হল না সব আগের মতই রয়ে গেল।আমার এক ফ্রেন্ড বল্ল যাদের শরীর দুর্বল  তাদের পিচ্ছিল পানি পরে যার প্রমান আমার অই ফ্রেন্ডই। অর কোন সময়ই  পিচ্ছিলপানি পরে না।আমি মানসিক ভাবে অনেক ভেংগে পরেছি। আমার পুরুষত মনে হয় শেষ হয়ে গেছেআর কিছু লিখতে মন চাচ্ছে না সবাই দোয়া করবেন  প্লিজ 
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

লিঙ্গ দিয়ে তরল পদার্থ বের হওয়া কোনো সমস্যা নয়। লিঙ্গ উথান জনিত সমস্যায় মনোরোগ বিশেষজ্ঞ ডাক্তার দেখানো উত্তম হবে। যৌন বিষয়ে দুশ্চিন্তা করা থেকে বিরত থাকুন। পর্নগ্রাফি দেখার কোনো দরকার নাই। হস্তমৈথুন করবেন না কারন এতে ইচ্ছাশক্তি কমে যায়,দৈহিক বৃদ্ধি ব্যহত হয়,মানসিক সমস্যা হয়। প্রতিদিন সকালে খালি পেটে ২ চা চামচ মধু সন্ধায় খালি পেটে দুই চা চামচ মধু খান। সকালে একটা দেশী মুরগীর সিদ্ধডিম খান রাতে ঘুমানোর আগে এক গ্লাস দুধ খান। ডাক্তার এর পরামর্শ ব্যতিত যৌন সম্পর্কীত মেডিসিন খাওয়া থেকে বিরত থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
HasanShakil

Call

ভাই আপনি কঠিন সমস্যা আছেন আমি জানি.....আমি একটি কথা বলবো আপনি প্রতিদিন কোলোজিরা তেল এবং মধু দিয়ে মালিশ করুন এবং মধু দি ২কোয়া রসুন খান..... ইনশাআল্লাহ ভালো ফল পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ