আসসালামু ওয়ালাইকুম। আমার গত মাসের ৪ তারিখে মাসিক হবার ৭ দিন পর থেকে বেবি নেওয়ার ট্রাই করছি।তার ঠিক ১৫ দিন পর আমার শরীর খারাপ হয়।সব সময় ঘুম পায়,পেট ফুলে থাকে,টয়লেটে ক্লিয়ার হতোনা। ৪ দিন বমি হয়েছিলো। ঠিক মত খেতে পারি না,তো তাই প্রেগন্যান্সি টেস্ট করি বাট রেজাল্ট পজেটিভ আসে,আমি প্রেগন্যান্ট না, এই মাসের মাসিকের ৪ তারিখ পার হওয়ায় মাসিক হলো না।কিন্তু আজ সকালে হঠাৎ করেই মাসিকের রক্তপাত হয়েছে।তলপেটে ব্যথা হয়েছিলো যা অসহনীয়, আর রক্তপাত অনেক বেশি হয়েছিলো,তো এখন এটার কারন কি আর এমন কেনো হচ্ছে?

শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

আপনার গত  মাসের ৪ তারিখে মাসিক হবার ৭ দিন পর থেকে বেবি নেওয়ার ট্রাই করেছেন । কিন্তু তার ঠিক ১৫ দিন পর  আপনার  শরীর খারাপ হয় যা প্রেগন্যান্সির লক্ষন হলেও যা আপনার শারীরিক দুর্বলতা ও মানুসিক দুশ্চিন্তা এছাড়াও আয়রনের অভাব  ও হরমোন এর জন্য হতে পারে।

আর হ্যা আপনি সঠিক সময়ে প্রেগন্যান্সি টেস্ট করেন নি তাই রেজাল্ট টি সঠিক ছিলো না যার কারনে  সঠিক রেজাল্ট পান নি।

আপু আপনি প্রেগন্যান্ট নন তাই এ মাসে মাসিক হয়েছে।যদি প্রেগন্যান্ট হতেন তাহলে এমাসে মাসিক হতো না আর প্রেগন্যান্ট হলে আপনার প্রেগন্যান্সির লক্ষন গুলো এমাসে প্রকাশ পেতো কিন্তু তা হয় নি।

ইউরিন ইনফেকশন, সহবাসে যোনি ইনফেকশন হতে পারে ফলে তলপেটে প্রচুর ব্যথা করে এবং মাসিক তারিখ পিছিয়ে গিয়েছিলো।আপনি দুশ্চিন্তা করবেন না আপনি গাইনি ডাক্তারে চিকিৎসা নিন প্রেগন্যান্সি বিষয়ে।  

আর হ্যা আপনি বাচ্চা নিতে চাইলে আমার এই উত্তর টা থেকে ঘুরে আসুন।

ধন্যবাদ কিছু জানার থাকলে মন্তব্য করুন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ