আমি আমার বউ এর সাথে ১২/৩/২০১৯ তারিখে মিলন করি। আমি কন্ডম দিয়েই মিলন করি এবং ১২ তারিখ ছিল তার পিরিয়ডের পরের দিন। মানে তার ১১ তারিখ পিরিয়ড শেষ হয়েছিল।শুরু হয়েছিল ৭ তারিখ। পরের মাসে তার ২/৪/১৯ তারিখে তার পিরিয়ড হয়।কিন্তু তার পিরিয়ড ছিল মাত্র ২ দিন। নরমাল ভাবে তার পিরিয়ড ৪/৫ দিন থাকে। কিন্তু আজকে ১১/৬/১৯ হয়ে গেল,তার আর পিরিয়ড হচ্ছে নাহ।তার তল পেটে পেইন করে।কিন্তু হচ্ছে নাহ। আমি কাজের জন্য অন্য জায়গায় থাকি । তাই,  টেস্ট করাতে পারছি নাহ।। এখন আমার বউ কি গর্ভবতী? আমার বউ এর সাথে ১২/৩/১৯ তারিখেই মিলন করেছি।তারপর আর করা হয় নি।     
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

প্রেগন্যান্ট হওয়ার কোন সম্ভাবনা নেই আপনি শতভাগ নিশ্চিত থাকুন। ১২ মার্চ এ সহবাসের পর ২ এপ্রিল তারিখে মাসিক হওয়াতে প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা থাকে না।  বেশ কিছু কারনেও  মাসিক পিছিয়ে যেতে পারে ।যেহেতু এখান তলপেটে ব্যথা করছে তাহলে   অপেক্ষা করুন আগামী ১ সপ্তাহ । এর মাঝেই মাসিক হবে ইনশাআল্লাহ্‌।  মাসিক না হলে গাইনি  ডাক্তারের চিকিৎসা নিবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
RushaIslam

Call

আপনি বলছেন  ১২/৩/২০১৯ তারিখে মিলন করেছেন কনডম ব্যবহার করে যদিও এই দিন টি ছিলো মাসিকের শেষ দিন তবুও প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা নেই। আর ২/৪/১৯ তারিখে মাসিক হওয়াতে প্রেগন্যান্ট হওয়ার কোন আশঙ্কা নেই। আপনার স্ত্রীর ২/৪/১৯ তারিখের মাসিক ২ দিন স্থায়ী হওয়ায় এবং মে মাসে মাসিক না হয়ে আজ জুন মাসে ১১ তারিখেও মাসিক না হওয়ার কারন শরীরিক দুর্বলতা, যোনি ইনফেকশন, আয়রন ও ভিটামিনের অভাব, মানুসিক দুশ্চিন্তা, হরমোন তারতম্য, কারনেও মাসিক মিস হতে পারে। যেহেতু এখন আপনার স্ত্রীর তলপেটে ব্যথা করতেছে তাই অপেক্ষা করুন অবশ্যই মাসিক হবে কেনো না তলপেটে ব্যথা হলো মাসিক হওয়ার পূর্বের লক্ষন। তাই অপেক্ষা করুন ৭/৮ দিন এর মাঝেই মাসিক হবে ইনশাআল্লাহ্‌। যদি মাসিক না হয় তাহলে গাইনি ডাক্তারের চিকিৎসা নিবেন। এটাকে অবহেলা করবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ