আমার পায়ুপথে খুব ব্যাথা হয় যখনই আমার পায়খানা  কষা হয়।তখন রক্ত যায়। প্রচন্ড ব্যাথা হয় ।আর পায়ুপথের মুখে ফুলে  যায়।আমি মুরগীর মাংস হাসের মাংস খাসির মাংস খাইনা ।এখন কি ঔষধ খাওয়া যেতে পারে।    
শেয়ার করুন বন্ধুর সাথে
sifatbd

Call

আপনি বায়োম্যাক্স খেয়ে দেখতে পারেন, এটি আরিসের ঔষধ , এটি খেলে আসতে আসতে রক্ত পরা এবং ব্যাথা দুটোই ভালো হয়ে যাবে ইনশাআল্লাহ, ভালো না হওয়া পর্যন্ত হাসের ডিম , চিংড়ি মাছ, পুঁইশাক, গরুর মাংস খাওয়া যাবেনা, বা কম খেতে হবে, আমি এই ঔষধ এর কোনো পার্শ্বপ্রতিক্রিয়া পাইনি, তবুও এই ঔষধ গ্রহণের পূর্বে একজন অভিজ্ঞ ডাক্তারের নিকট পরামর্শ নিয়ে তারপর খেতে উৎসাহিত করছি ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

ইহা আপনার কোষ্ঠকাঠিন্যের লক্ষন তবে আরো কিছু লক্ষন হলো পায়খানা ক্লিয়ার  হয় না, মলদ্বারের ভিতর শিরা ফুলে ওঠা পায়ুপথে ক্ষত হওয়া  । কোন ভাবেই নিজে নিজে পায়খানা করতে না পারা মলদ্বারের ভিতরের ফোলা অংশ বাইরে বের হয়ে আসা পায়ুপথ দিয়ে পায়খানার সাথে রক্ত যাওয়া এবং ফলে রক্তশূন্যতা মানসিক অবসাদ ইত্যাদি। আপনাকে কোষ্ঠকাঠিন্য দূর করার জন্য আঁশযুক্ত খাবার খেতে হবে  যেমন- শিম, শাকসবজি, ফল, কলা, গাজর, টকদই, পাকা বরই, শসা, খোসাসহ আপেল, পার্লংশাক,  কমলা, কিসমিস ইত্যাদি ফলমূল খাবেন কম আঁশযুক্ত খাবার যেমন- প্রক্রিয়াজাত খাবার, দুগ্ধজাতীয় ও মাংসজাত খাবার কম খাবেন। এবং সেই সাথে হামদার্দ এর ইকটার্ন দিনার সিরাপ টি সেবন করতে পারেন দুই বেলা। তবে সেবন বিধি ডাক্তারের পরামর্শে করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ