১. আগে আমি হস্তমৈথুন করতাম। প্রায় ৫ বছর  করি। এরপর ছেড়ে দেয়। ছেড়ে দিয়েছি প্রায় ৮ বছর হয়েছে। কিন্তু এর মধ্যে আমি লক্ষ্য করলাম আমার বীর্য পাতলা হয়ে গিয়েছে। সামান্য উত্তেজনায় লিংগের মাথায় পাতলা পানির বের হয়। পেনিসে আগের মত শক্তি পায় না। পেনিস ছোট হয়ে গিয়েছে। প্রসাব এর সাথে সেমেন বের হয়। সপ্নদোষ হলে পানির মত  বীর্য বের হয়। সবচেয়ে বড় সমস্যা হল  দ্রুত বীর্যপাত ঘটে। ২. আমার আরেকটি সমস্যা হল  দীর্ঘদিন ধরে আমাশয়। প্রায় ৭ বছর ধরে। পায়খানার সাথে মিউকাস যায়। পায়খানায় অনেক দুর গন্ধ। পায়খানা নরম হয়, মাঝে মাঝে ডায়রিয়া হয়। হজমে সমস্যা আছে। বিশেষ করে  শাক,ডাল, ও দুধ খেলে বেশি সমস্যা দেখা দেয়। এখন এই দুই সমস্যার জন্য আমার কি চিকিৎসা নেয়া উচিত? হারবাল চিকিৎসা নিলে আমার কি কি ঔষধ  খাওয়া উচিত।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

হস্তমৈথুন পুরুষ মানুষের জীবনে একটি বড় অভিশাপ। ছেড়ে দিয়েছেন ঠিক  করেছেন । কিন্তু এর ক্ষতি পূরণ করা সম্ভব  নয়। প্রথম সমস্যাগুলো মানসিক । এর জন্য মন দৃঢ় করুন।

দ্বিতীয় যে সমস্যাগুলোর কথা বলেছেন তাও হস্তমৈথুনের কারণেই । এটি আমাদের পাচনতন্ত্রকেও প্রভাবিত করে। তাই গ্যাসট্রোএন্ট্রোলজিষ্টকে দেখান। আর যা খেলে অসুবিধা হয় তা খাবেন না।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

আপনার প্রথম সমস্য হলো আপনার ধাতুক্ষয় রোগ হয়েছে।  আর এই ধাতু ক্ষয়ের জন্যই আপনার হজম শক্তি কমে গিয়েছে।   তাই প্রথমত আপনাকে ধাতুক্ষয় থেকে মুক্তি পেতে হবে।  যেহেতু আপনি হস্তমৈথুন করা বন্ধ করেছেন সেক্ষেত্রে পর্নোগ্রাফি দেখবেন না ।  আপনি হামদার্দ এর চিকিৎসা নিন ফুল ৩ মাস ঔষধ খাবেন , সাথে আপনার পাতলা পায়খানা বা আমাশয়ের জন্যেও ঔষধ খাবেন । আশা করি সুস্থ্য হবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ