আমি আমার গফ সাথে কথা বলার সময় বেশীক্ষণ কথা বলতে পরি না...কথা খুজে পাইনা কি বলবো...কি কি কথা বললে ও আমার প্রতি বেশী আগ্রহী হবে..??
Share with your friends

কি বিষয় নিয়ে কথা বলবেন সেটা আগে ঠিক করে নিন।ধরে নেন আপনি কোথাও বেড়াতে গেছেন। সেখানে আপনার কি ভালো লেগেছে সেগুলো তাকে বলুন।দেখবেন তখন সেও এরকম কোনো ঘটনায় দেখা জিনিসের কথা বলবে।এভাবে কথা বলতে বলতে কখন সময় যাবে আপনি বলতেই পারবেন না।

আপনি কথাগুলো রসিকতার সাথে বলবেন।সারাদিন কী ঘটল,তা শেয়ার করবেন।


Talk Doctor Online in Bissoy App

আপনার জি. এফ কে রোমান্টিক কথা বললে আপনার প্রতি বেশি আগ্রহী হবে। কথা বলার আগেই ঠিক করে নিবেন মেয়েটা কী পছন্দ করে। তারপর কথা বলার সময় একটু মিষ্টিভাবে তার পছন্দ গুলো তুলে ধরবেন। আপনি যা পছন্দ করেন তা বলবেন। সিনেমা থেকে শুরু করে রবীন্দ্রনাথ পর্যন্ত সব ডায়লগ বলার চেষ্টা করবেন। আর সাধারন ভাবে কথা বলতে চাইলে আপনি যে কাজ করতেছেন, তার বর্ণনা তাকে দিন। তাছাড়া মেয়েটা আপনাকে প্রশ্ন করলে তার উত্তর দিন। এভাবে অনেক কথা বলতে পারবেন এবং আপনার অনেক সময়ও নষ্ট হবে।

Talk Doctor Online in Bissoy App
Call
আপনি আপনার জিএফের সাথে কিভাবে বেশিক্ষন কথা বলবেন।তা আগে থেকে প্রাক্টিস করে দেখুন।দুই তিন বার একা একা অধিক সময় কথা বলার প্রশিক্ষন নিন।অতপর জিএফের সাথে কথা বলবেন।আর কয়েকদিন অধিক সময় ধরে কথা বলার চেষ্টা করুন।একদিন দেখবেন অটোমেটিক অনেক সময় ধরে কথা বলতে পারবেন। বিবাহ পূর্ব প্রেম হারাম তাই এটি থেকে বিরত থাকুন।
Talk Doctor Online in Bissoy App